অক্ষয় কুমার। এএনআই
অক্ষয় কুমার। এএনআই

মাত্র কয়েক মিনিট অভিনয় করে অক্ষয় নিয়েছেন ২ কোটি

ভারতের বক্স অফিসে রীতিমতো ঝড় তুলেছে কমেডি-হরর সিনেমা ‘স্ত্রী ২’। এরই মধ্যে গড়েছে নতুন রেকর্ডও। মুক্তির প্রথম ৩ দিনেই ১৩৫ কোটি রুপি আয় করেছে অমর কৌশিকের সিনেমাটি। জানেন কি এই সিনেমায় অভিনয় করে কে কত পারিশ্রমিক পেয়েছেন?

এই সিনেমায় অতিথি চরিত্রে আছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা অক্ষয় কুমার। কমেডি ও হরর দুটোতেই ‘খিলাড়ি’র জুড়ি মেলা ভার। সমালোচকেরা বলছেন, পর্দায় তাঁর উপস্থিতি স্বল্প সময়ের হলেও সিনেমার সাফল্যের জন্য অক্ষয়ের ভূমিকা ছিল গুরুত্বপূর্ণ।

অক্ষয় কুমার। ইনস্টাগ্রাম থেকে

ভারতীয় গণমাধ্যম হিন্দুস্থান টাইমস জানিয়েছে, সিনেমায় স্বল্প উপস্থিতির জন্য অক্ষয়কে দিতে হয়েছে দুই কোটি রুপি। অক্ষয় ছাড়া ছবির অতিথি চরিত্রে ছিলেন আরেক জনপ্রিয় অভিনেতা বরুণ ধাওয়ানও। তিনিও নিয়েছেন দুই কোটি রুপি।

এবার দেখা যাক, মূল চরিত্রে অভিনয়ের জন্য শ্রদ্ধা কাপুর ও রাজকুমার রাওকে কত দিতে হয়েছে নির্মাতাদের। জানা গেছে, সিনেমায় অভিনয়ের পারিশ্রমিক হিসেবে পাঁচ কোটি রুপি নিয়েছেন শ্রদ্ধা কাপুর। নায়িকার চেয়ে একটু বেশি পারিশ্রমিক পেয়েছেন অভিনেতা রাজকুমার রাও। তিনি পেয়েছেন ছয় কোটি রুপি।
অন্যদিকে পঙ্কজ ত্রিপাঠী নিয়েছেন তিন কোটি রুপি। অপারশক্তি খুরানা পেয়েছেন ৭০ লাখ রুপি। ‘বিট্টু’র চরিত্রে অভিনয়ের জন্য অভিষেক বন্দ্যোপাধ্যায় নিয়েছেন ৫৫ লাখ রুপি।

২০১৮ সালে মুক্তি পেয়েছিল অমর কৌশিক পরিচালিত ‘স্ত্রী’ ছবিটি। এই হরর-কমেডি ছবিটি তখন দারুণ ব্যবসা করেছিল। তখন থেকেই এর দ্বিতীয় কিস্তির জন্য অপেক্ষায় ছিলেন সিনেমাপ্রেমীরা। এ ছাড়া ছবির আইটেম গানে আগেই ঝড় তুলেছেন তামান্না ভাটিয়া।

স্বাধীনতা দিবস উপলক্ষে মুক্তি পায় দীনেশ বিজন প্রযোজিত ‘স্ত্রী ২’। গতবার যেখানে ছবির গল্প শেষ হয়েছিল, প্রায় সেখানেই শুরু হয়েছে এবারের কিস্তি।