৫৪ দিনেও টিকে আছে ‘স্ত্রী ২’, ‘দেবারা’র হাল বেহাল
৫৪ দিনেও টিকে আছে ‘স্ত্রী ২’, ‘দেবারা’র হাল বেহাল

৫৪ দিনেও টিকে আছে ‘স্ত্রী ২’, ‘দেবারা’র হাল বেহাল

অনেক সাড়া জাগিয়ে মুক্তি পেয়েছিল জুনিয়র এনটিআর অভিনীত ছবি ‘দেবারা : পার্ট ওয়ান’। এমনকি ছবিটি মুক্তির আগে অগ্রিম টিকিট বুকিংয়ে সিনেমাপ্রেমীদের ভিড় ছিল চোখে পড়ার মতো। কিন্তু মুক্তির মাত্র ১১ দিনেই এই ছবির হাল ক্রমেই বেহাল হতে চলেছে। এদিকে ‘স্ত্রী ২’ মুক্তির ৫৪ দিন পরও বক্স অফিসে ভালোই ব্যবসা করছে।
শুরুতে বেশ আশা জাগিয়েছিল ‘দেবারা : পার্ট ওয়ান’ ছবিটি। বক্স অফিস থেকেই ভালো ব্যবসা করেছিল কোরতালা শিবা পরিচালিত ছবিটি। জুনিয়র এনটিআর ছাড়া এই ছবির মূল চরিত্রে আছেন সাইফ আলী খান ও জাহ্নবী কাপুর। ‘দেবারা’ ছবিটিকে ঘিরে মিশ্র প্রতিক্রিয়া পাওয়া গেছে। তবে জুনিয়র এনটিআর এবং সাইফ আলীর অভিনয় সবার মন জয় করেছে। ‘দেবারা’ মুক্তি পেয়েছে ২৭ সেপ্টেম্বর।

প্রায় ৩০০ কোটি বাজেটের ছবিটি মুক্তির প্রথম দিন ৮২ দশমিক ৫ কোটি আয় করেছিল। আর প্রথম সপ্তাহে আয় করেছিল ২১৫ দশমিক ৬ কোটি রুপি।

‘স্ত্রী ২’ সিনেমায় শ্রদ্ধা কাপুর। আইএমডিবি

এই অ্যাকশনধর্মী ছবিটি মুক্তির ৮ দিনে ৬ কোটি রুপি, ৯ দিনে ৯ দশমিক ৫ কোটি আয় করেছিল, ১০ দিনে ১২ দশমিক ৬৫ কোটি নিজের ঝুলিতে পুরেছিল। কিন্তু ১১ দিনে এই ছবির আয়ের অঙ্ক অনেকটাই নেমে যায়। এদিনের ব্যবসা ছিল ৪ দশমিক ৯ কোটি। ‘দেবারা’ থেকে এখন পর্যন্ত নির্মাতাদের পকেটে গেছে ২৪৮ দশমিক ৬৫ কোটি।
এদিকে দীনেশ ভিজানের ভৌতিক-হাসির ইউনিভার্সের ‘স্ত্রী ২’ ছবিটি দারুণ সফলতা পেয়েছে।

অমর কৌশিক পরিচালিত এই ছবিতে আছেন রাজকুমার রাও, শ্রদ্ধা কাপুর, পঙ্কজ ত্রিপাঠি, অপারশক্তি খুরানা, অভিষেক বন্দ্যোপাধ্যায়সহ আরও অনেকে। ছবিটি মুক্তির প্রথম সপ্তাহেই নিজের ঝুলিতে পুরেছিল ২৯১ দশমিক ৬৫ কোটি রুপি।

‘দেবারা’ সিনেমার দৃশ্য। আইএমডিবি

‘স্ত্রী ২’ মুক্তির দ্বিতীয় সপ্তাহে ১৪১ দশমিক ৪ কোটি, তৃতীয় সপ্তাহে ৭০ দশমিক ২ কোটি, চতুর্থ সপ্তাহে ৩৬ দশমিক ১ কোটি, পঞ্চম সপ্তাহে ২৪ দশমিক ৬৫ কোটি, ষষ্ঠ সপ্তাহে ১৮ দশমিক ৬ কোটি, সপ্তম সপ্তাহে ৯ দশমিক ৩৫ কোটি ব্যবসা করেছে। এই ভৌতিক হাসির ছবিটি মুক্তির ৫৪ দিনে ৪ লাখ আয় করেছে। ‘স্ত্রী ২’ ছবির এখন পর্যন্ত আয়ের অঙ্ক ৫৯৫ কোটি। ৬০০ কোটি ক্লাবের পথে এই ছবি।