অনন্তর বিয়েতে যাননি আমির, কাজল, কারিনারা। কোলাজ
অনন্তর বিয়েতে যাননি আমির, কাজল, কারিনারা। কোলাজ

অনন্তর বিয়েতে কেন যাননি আমির, কাজল, কারিনারা

সে এক এলাহি কাণ্ড! যা সাধারণ মানুষের ধারণার চেয়েও হয়তো বেশি। শুক্রবার বিয়ের পিঁড়িতে বসেছেন ভারতের শীর্ষ ধনকুবের মুকেশ আম্বানির ছোট পুত্র অনন্ত আম্বানি ও ব্যবসায়ী বীরেন মার্চেন্টের মেয়ে রাধিকা মার্চেন্ট।

বিয়ের অনুষ্ঠানে প্রিয়াঙ্কা চোপড়া। এএফপি

রাজকীয় এই বিয়েতে হাজির ছিলেন বলিউডের নামীদামি তারকারা। সালমান খান, শাহরুখ খান, প্রিয়াঙ্কা চোপড়া, হৃতিক রোশন, আলিয়া ভাট, রণবীর কাপুর, মাধুরী দীক্ষিত, ক্যাটরিনা কাইফ, দীপিকা পাড়ুকোনের মতো প্রথম সারির নায়ক-নায়িকারা।

বলতে গেলে পুরো বলিউডই সেদিন নেচে-গেয়ে ছোট আম্বানির বিয়ের বিশেষ মুহূর্ত উদ্‌যাপন করে। তবে আমন্ত্রণ সত্ত্বেও বিয়েতে উপস্থিত ছিলেন না বলিউডের বেশ কয়েকজন নামী তারকা। তাঁদের মধ্যে আছেন সাইফ আলী খান ও কারিনা কাপুর খান। ভারতীয় গণমাধ্যম ‘লাইভ মিন্ট’ জানিয়েছে, এই জুটি এখন বিদেশে ছুটির মেজাজে আছেন। সে কারণেই যেতে পারেননি এই গ্র্যান্ড বিয়েতে।

কারিনা কাপুর খান। ইনস্টাগ্রাম থেকে

যদিও সামাজিক মাধ্যমে নবদম্পতিকে শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন কারিনা। তবে বিয়েতে উপস্থিত ছিলেন সাইফ আলী খানের বড় ছেলে ইব্রাহীম আলী খান ও মেয়ে সারা আলী খান।

করোনায় আক্রান্ত হয়েছেন ‘খিলাড়ি’খ্যাত অক্ষয় কুমার। সে কারণেই আম্বানিদের বিয়েবাড়িতে হাজির থাকতে পারেনি অক্ষয় পরিবার। এমনকি সামনে আসছে অক্ষয়ের সিনেমা ‘সরফিরা’। এই সিনেমার প্রচারেও থাকতে পারছেন না অভিনেতা।

কাজল। এএনআই

কাজল; বলিউডের সব অনুষ্ঠানেই তাঁর সরব উপস্থিতি নজর কাড়ে সবার। এই তো কয়েক দিন আগেই হাজির ছিলেন অভিনেত্রী সোনাক্ষী সিনহার বিয়েতেও। কিন্তু অনন্তর বিয়েতে ছেলেকে নিয়ে হাজির ছিলেন অজয় দেবগন। দেখা যায়নি কাজল ও তাঁর মেয়ে নাইসাকে। কাজলের উপস্থিত না থাকার কারণ এখনো জানা যায়নি।
দাওয়াত পেয়েছেন অভিনেত্রী ও বিজেপির নতুন সংসদ সদস্য কঙ্গনা রনৌতও।

কঙ্গনার রাজনৈতিক এবং সিনেমার কর্মব্যস্ততা এখন তুঙ্গে থাকায় বিয়েতে হাজির থাকতে পারেননি তিনি। অন্যদিকে বলিউডের মিস্টার পারফেকশনিস্ট–খ্যাত অভিনেতা আমির খান হাজির ছিলেন প্রি-ওয়েডিং উৎসবে।

আমির খান। এএনআই

কিন্তু বিয়েতে আসতে পারেননি আমির। কেন আসেননি সেটি এখনো স্পষ্ট নয়।

অন্যদিকে বর্তমানে লন্ডনে আছেন আনুশকা শর্মা ও বিরাট কোহলি। সে কারণেই অনন্ত আম্বানির বিয়েতে দেখা যায়নি এই জুটিকে। বাবা অনিল কাপুর হাজির থাকলেও থাকতে পারেননি সোনম কাপুর। এই বিয়েতে দেখা যায়নি শিল্পা শেঠিকেও।