খুশি কাপুর। অভিনেত্রীর ইনস্টাগ্রাম থেকে
খুশি কাপুর। অভিনেত্রীর ইনস্টাগ্রাম থেকে

নতুন গাড়ি কিনে বিদ্রূপের মুখে খুশি

নেটফ্লিক্সের ছবি ‘দ্য আর্চিস’ দিয়ে বলিউডে পা রেখেছেন খুশি কাপুর। ক্যারিয়ারের শুরুতেই নতুন গাড়ি কিনেছেন অভিনেত্রী। তবে নতুন গাড়ি কিনে ভক্তদের বিদ্রূপের মুখে পড়েছেন তিনি। খবর বলিউড হাঙ্গামার

খুশি কাপুর। অভিনেত্রীর ইনস্টাগ্রাম থেকে

জোয়া আখতারের ‘দ্য আর্চিস’ দিয়ে অভিনয় সফর শুরু হয়েছে শ্রীদেবীর ছোট মেয়ে খুশি কাপুরের। ছবিটি মোটেই দর্শকের মন জয় করতে পারেনি। অভিনয় নিয়ে চর্চায় উঠে আসতে না পারলেও নিজের আবেদনময় পোশাক ও প্রেমের গুঞ্জনের কারণে হামেশাই আলোচনার কেন্দ্রে থাকেন জাহ্নবীর বোন।

গতকাল খুশিকে দেখা যায় নতুন গাড়িতে। জানা গেছে, আলোকচিত্রী ভাইরাল ভায়ানির ইনস্টাগ্রাম পেজে শেয়ার করা ভিডিওতে দেখা যায় মার্সিডিজ বেঞ্জ জি ৪০০ডি গাড়িতে ঘুরে বেড়াচ্ছেন খুশি। গাড়িটির দাম ২ কোটি ৫৫ লাখ রুপি।

খুশি কাপুর। অভিনেত্রীর ইনস্টাগ্রাম থেকে

এর পর থেকেই খুশিকে নিয়ে ট্রল হচ্ছে। অনেকেই বলছেন, ক্যারিয়ার শুরু হতে না হতেই এমন বিলাসবহুল গাড়ি তিনি কিনলেন কীভাবে?

শ্রীদেবী ও বনি কাপুরের ছোট মেয়ে খুশি। মা ও দিদি জাহ্নবীর পথে হেঁটে অভিনয়কেই ক্যারিয়ার হিসেবে বেছে নিয়েছেন খুশি।

জোয়ার ‘দ্য আর্চিস’-এ খুশি ‘বেটি কুপার’ চরিত্রে অভিনয় করেছিলেন। এই ছবির সহ-অভিনেতা বেদাং রায়নার সঙ্গে খুশির প্রেম নিয়ে এখন বিস্তর চর্চা চলছে।

সামনে অভিনেত্রীকে দেখা যাবে ‘লাভ টুডে’র হিন্দি রিমেকে আমির খানের ছেলে জুনায়েদ খানের সঙ্গে অভিনয় করতে। শোনা যাচ্ছে, সাইফ আলী খানের ছেলে ইব্রাহিম আলী খানের সঙ্গে আরও একটি ছবিতে অভিনয় করতে চলেছেন তিনি।