‘১০০ তে একশো’ ধারাবাহিকের দৃশ্যে
‘১০০ তে একশো’ ধারাবাহিকের দৃশ্যে

শততম রজনীতে ‘১০০ তে একশো’

গ্রামের নাম প্রবাসপুর। সেখানকার বেশির ভাগ পুরুষ প্রবাসী। নারীরাই গ্রামের সবকিছু নিয়ন্ত্রণ করেন। এই গ্রামে টাকার প্রচলন নেই। সবকিছু ডলারে লেনদেন হয়। গ্রামের সবাই শতভাগ সুখী মানুষ। এই শান্ত গ্রামের চিত্র হঠাৎ পাল্টে যায়। করোনাভাইরাসের সংক্রমণ শুরু হয়। বিদেশ থেকে পুরুষেরা গ্রামে চলে আসেন। চলে করোনার বিরুদ্ধে লড়াই। বদলে যেতে থাকে জীবনধারা।

‘১০০ তে একশো’ ধারাবাহিকের দৃশ্যে জাহিদ হাসান ও তানিয়া আহমেদ
গত ১ ডিসেম্বর থেকে প্রতি সপ্তাহের রবি থেকে বৃহস্পতিবার রাত নয়টায় মাছরাঙা টেলিভিশনে প্রচারিত হচ্ছে ধারাবাহিকটি।
‘১০০ তে একশো’ ধারাবাহিকের অভিনয়শিল্পীরা
আজ রোববার রাত নয়টায় এই ধারাবাহিকের শততম পর্ব প্রচারিত হবে। মুনতাহা বৃত্তার রচনায় ধারাবাহিকটি পরিচালনা করেছেন যৌথভাবে আবু হায়াত মাহমুদ ও সাইদুর রহমান রাসেল

মাছরাঙা টিভির ‘১০০ তে একশো’ ধারাবাহিকের গল্প এটি। আজ রোববার রাত নয়টায় এই ধারাবাহিকের শততম পর্ব প্রচারিত হবে। মুনতাহা বৃত্তার রচনায় ধারাবাহিকটি পরিচালনা করেছেন যৌথভাবে আবু হায়াত মাহমুদ ও সাইদুর রহমান রাসেল। এই ধারাবাহিকে একঝাঁক অভিনয়শিল্পী অভিনয় করেছেন।

‘১০০ তে একশো’ ধারাবাহিকের দৃশ্যে জাহিদ হাসান ও তানিয়া আহমেদ

নাটকটিতে দেখা যাবে সালাহউদ্দিন লাভলু, জাহিদ হাসান, তানিয়া আহমেদ, রুনা খান, রোবেনা রেজা জুঁই, সাজু খাদেম, মনিরা মিঠু, মুকিত জাকারিয়া, চাষী আলম, শামীমা তুষ্টি, ঊর্মিলা শ্রাবন্তী কর, আরফান আহমেদ, রাশেদ মামুন অপু, অ্যালেন শুভ্র, শহীদুল্লাহ সবুজ, শহীদ-উন-নবী, পারসা ইভানা, মীম মানতাশা প্রমুখকে।

গত ১ ডিসেম্বর থেকে প্রতি সপ্তাহের রোববার থেকে বৃহস্পতিবার রাত নয়টায় মাছরাঙা টেলিভিশনে প্রচারিত হচ্ছে ধারাবাহিকটি।