পেট্রোবাংলার ১৩টি কোম্পানির লিখিত পরীক্ষার ফল ও মৌখিকের সূচি প্রকাশ

বাংলাদেশ তেল, গ্যাস ও খনিজসম্পদ করপোরেশন (পেট্রোবাংলা) এবং এর আওতাধীন ১৩টি কোম্পানির কারিগরি ক্যাডারের ৩২ ক্যাটাগরির লিখিত পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন মোট ১ হাজার ৯৮৭ জন প্রার্থী। এসব প্রার্থীর মৌখিক পরীক্ষা ২৯ সেপ্টেম্বর থেকে শুরু হবে।

পেট্রোবাংলা এবং এর আওতাধীন ১৩টি কোম্পানির নবম ও দশম গ্রেডের নিয়োগ পরীক্ষা এবারই প্রথমবারের মতো কেন্দ্রীয়ভাবে অনুষ্ঠিত হচ্ছে।

নবম গ্রেডের সহকারী ব্যবস্থাপক (প্রকৌশল) ও সহকারী ব্যবস্থাপক (কারিগরি), সহকারী কারিগরি কর্মকর্তা ও সহকারী ড্রিলার পদের মৌখিক পরীক্ষা ২৯ সেপ্টেম্বর শুরু হয়ে চলবে ২৩ আগামী অক্টোবর পর্যন্ত।

দশম গ্রেডের উপসহকারী প্রকৌশলী, সহকারী কর্মকর্তা (কারিগরি), সহকারী কর্মকর্তা (কেমিস্ট), সার্ভেয়ার ও ট্রেইনি ড্রিলার পদের মৌখিক পরীক্ষা আগামী ২৬ অক্টোবর শুরু হয়ে চলবে আগামী ২ নভেম্বর পর্যন্ত।

মৌখিক পরীক্ষার কমপক্ষে ৩০ মিনিট আগে প্রয়োজনীয় কাগজপত্রসহ প্রার্থীদের কেন্দ্রে উপস্থিত হতে হবে। রাজধানী ঢাকায় পেট্রোবাংলার প্রধান কার্যালয়ে মৌখিক পরীক্ষা নেওয়া হবে। ঠিকানা: পেট্রোসেন্টার, ৩ কাওরান বাজার বা/এ, ঢাকা-১২১৫, বাংলাদেশ।

মৌখিক পরীক্ষার সময় যেসব কাগজপত্র সঙ্গে আনতে হবে, সেগুলো হলো শিক্ষাগত যোগ্যতার সব সনদ, লিখিত পরীক্ষার প্রবেশপত্র, সদ্য তোলা তিন কপি পাসপোর্ট সাইজ ছবি।

বিস্তারিত সময়সূচি দেখা যাবে এই লিংকে