মডেল: ইয়াসফি
মডেল: ইয়াসফি

কারিতাস বাংলাদেশ নেবে নারী কর্মী, বেতন ৭৫ হাজার

বেসরকারি উন্নয়ন সংস্থা কারিতাস বাংলাদেশ জনবল নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে। সংস্থাটি ঢাকায় অ্যাডমিনিস্ট্রেশেন/এইচআর বিভাগে নারী কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

  • পদের নাম: ম্যানেজার–হিউম্যান রিসোর্স (এইচআর)
    পদসংখ্যা:
    যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট (এইচআরএম) বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। অভিজ্ঞ নারী প্রার্থীদের হিউম্যান রিসোর্সেস ম্যানেজমেন্টে পোস্টগ্র্যাজুয়েট ডিপ্লোমা অথবা এলএলবি/এলএলএম ডিগ্রি থাকলে আবেদন করতে পারবেন। কোনো বেসরকারি বা আন্তর্জাতিক সংস্থার সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত ছয় বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে ব্যবস্থাপনা পর্যায়ে অন্তত তিন বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। চাইল্ড প্রোটেকশন ও প্রোটেকশন ফ্রম সেক্সুয়াল এক্সপ্লয়টেশন অ্যান্ড অ্যাবিউজ বিষয়ে ভালো জানাশোনা থাকতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। যোগাযোগে দক্ষ হতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। উপস্থাপনা ও সমস্যা সমাধানের সক্ষমতা থাকতে হবে। ফিল্ড ভিজিটের মানসিকতা থাকতে হবে।  

বয়স: ৩১ মে ২০২৪ তারিখে সর্বোচ্চ ৪৫ বছর। তবে অভিজ্ঞ প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা শিথিলযোগ্য।
চাকরির ধরন: এক বছরের চুক্তিভিত্তিক (নবায়নযোগ্য)
কর্মস্থল: কারিতাস সেন্ট্রাল অফিস, ঢাকা
বেতন: ৭৫,০০০ টাকা (আলোচনা সাপেক্ষে)।

আবেদন যেভাবে

আগ্রহী প্রার্থীদের কারিতাস বাংলাদেশের ওয়েবসাইটের এই লিংকে গিয়ে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে আবেদন করতে হবে। এই লিংকে আবেদন করার ভিডিও টিউটোরিয়াল দেখা যাবে। কারিগরি সহযোগিতায় caritasrecruitment2023@gmail.com ঠিকানায় ই-মেইলে যোগাযোগ করা যাবে।

আবেদনের শেষ তারিখ: ১ জুন, ২০২৪।