মডেল: নাহিদা আহমেদ
মডেল: নাহিদা আহমেদ

কোস্ট ফাউন্ডেশনে ঢাকায় চাকরি, বেতন ৭০ হাজার

বেসরকারি সংস্থা কোস্ট ফাউন্ডেশন জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি ঢাকায় কো–অর্ডিনেটর/সিনিয়র কো–অর্ডিনেটর–আইসিটি পদে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের নির্ধারিত সিভির ফরম্যাট পূরণ করে ই–মেইলে পাঠাতে হবে।

  • পদের নাম: কো-অর্ডিনেটর/সিনিয়র কো-অর্ডিনেটর-আইসিটি
    পদসংখ্যা: অনির্ধারিত
    যোগ্যতা: কম্পিউটার সায়েন্স, ইনফরমেশন টেকনোলজি বা এ ধরনের বিষয়ে ন্যূনতম স্নাতক ডিগ্রি থাকতে হবে। কোনো প্রতিষ্ঠান সমপদে অন্তত তিন বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। নেটওয়ার্ক প্রটোকলস, সিস্টেমস অ্যাডমিনিস্ট্রেশন ও ওয়্যারলেস নেটওয়ার্কিংয়ে বিস্তর জানাশোনা থাকতে হবে। আইসিটি অবকাঠামো নকশা ও বাস্তবায়নে অভিজ্ঞ হতে হবে। যোগাযোগে দক্ষ হতে হবে। সিসিএনএ, এমটিসিএনএ, এসএসই১, এমসিএসই ও আরএইচসিএসএ সার্টিফিকেশন থাকলে বাড়তি যোগ্যতা হিসেবে বিবেচিত হবে। উপকূলীয় জেলা ভিজিটের মানসিকতা থাকতে হবে।

বয়স: ২৭ থেকে ৩৫ বছর
চাকরির ধরন: ফুলটাইম, স্থায়ী
কর্মস্থল: প্রিন্সিপাল অফিস, ঢাকা
বেতন ও সুযোগ–সুবিধা: মাসিক বেতন ৫০,০০০ থেকে ৭০,০০০ টাকা। এ ছাড়া বছরে দুটি উৎসব বোনাস, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, ভ্রমণ ও স্বাস্থ্য ভাতা ছাড়াও মুঠোফোন বিল দেওয়া হবে।

আবেদন যেভাবে

আগ্রহী প্রার্থীদের এই লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে নিতে হবে। একই লিংক থেকে নির্ধারিত সিভির ফরম্যাট ডাউনলোডের পর তা পূরণ করে পাসপোর্ট সাইজের রঙিন ছবিসহ hr@coastbd.net এই ঠিকানায় ই–মেইল করতে হবে। সাবজেক্টে পদের নাম উল্লেখ করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ১০ জুলাই, ২০২৪।