কুমিল্লাবাসীর জন্য সরকারি চাকরি, পদ ২৬

স্থানীয় সরকার বিভাগের ইউনিয়ন পরিষদ-২ শাখার ছাড়পত্রের পরিপ্রেক্ষিতে কুমিল্লা জেলা প্রশাসকের কার্যালয়ের অধীন ইউনিয়ন পরিষদ সচিব ও হিসাব সহকারী কাম কম্পিউটার অপারেটর পদে জনবল নিয়োগ দেওয়া হবে। শুধু কুমিল্লা জেলার স্থায়ী বাসিন্দারা এসব পদে আবেদন করতে পারবেন।

এর শূন্য পদে সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে প্রচলিত নিয়োগবিধি অনুযায়ী জনবল নিয়োগ এবং আগামী এক বছরের জন্য নিয়োগ প্যানেল সংরক্ষণের লক্ষ্যে কুমিল্লা জেলার স্থায়ী বাসিন্দাদের কাছ থেকে নিম্নবর্ণিত শর্তে ওয়েবসাইটে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে http:dccumilla teletalk.com.bd।

পদের নাম: ইউনিয়ন পরিষদ সচিব

পদ সংখ্যা:

যোগ্যতা: যেকোনো বিষয়ে স্নাতক বা সমমানের ডিগ্রি থাকতে হবে।

বেতন: ১০,২০০-২৪,৬৮০ টাকা। বেতন–ভাতার ৭৫ শতাংশ সরকার থেকে ও ২৫ শতাংশ ইউনিয়ন পরিষদ থেকে দেওয়া হবে।

পদের নাম: হিসাব সহকারী কাম কম্পিউটার অপারেটর

পদ সংখ্যা: ২০

যোগ্যতা: বাণিজ্য বিভাগে এইচএসসি বা সমমান পাস। কম্পিউটার টাইপিংয়ে প্রতি মিনিটে সর্বনিম্ন গতি বাংলায় ২০ শব্দ ও ইংরেজিতে ২০ শব্দের গতি থাকতে হবে।

বেতন: ৯,৩০০-২২,৪৯০ টাকা। বেতন–ভাতার ৭৫ শতাংশ সরকার থেকে ও ২৫ শতাংশ ইউনিয়ন পরিষদ থেকে দেওয়া হবে।

যেভাবে আবেদন

আগ্রহী প্রার্থীদের অনলাইনে এই ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে হবে। প্রার্থীকে অবশ্যই জন্মসূত্রে বাংলাদেশের স্থায়ী নাগরিক ও কুমিল্লা জেলার স্থায়ী বাসিন্দা হতে হবে। বিবাহিত নারী প্রার্থীদের ক্ষেত্রে স্বামীর স্থায়ী ঠিকানা উল্লেখ করতে হবে। আবেদন সম্পর্কে বিস্তারিত জানা যাবে এই লিংকে

বয়স

আবেদনকারীর বয়স ১৫ ফেব্রুয়ারি ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যা, নাতি–নাতনি ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়স ৩২ বছর।

আবেদন ফি

আবেদন করার ৭২ ঘণ্টার মধ্যে টেলিটকের সার্ভিস চার্জসহ ৪৪৬ টাকা জমা দিতে হবে।

আবেদনের শেষ সময়

১৫ ফেব্রুয়ারি ২০২৪।