একশনএইডে চাকরি, বেতন ৮৬ হাজার

মডেল: রূপা
ছবি: খালেদ সরকার

আন্তর্জাতিক সাহায্য সংস্থা একশনএইড বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি ঢাকায় রিসোর্স মোবিলাইজেশন বিভাগে সিনিয়র অফিসার–চাইল্ড স্পনসরশিপ (রিপোর্টিং) পদে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

  • পদের নাম: সিনিয়র অফিসার-চাইল্ড স্পনসরশিপ (রিপোর্টিং)
    পদসংখ্যা:
    যোগ্যতা: স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সমাজবিজ্ঞান, ইন্টারন্যাশনাল ডেভেলপমেন্ট, কমিউনিকেশন বা এ ধরনের বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। এসব বিষয়ে উচ্চতর ডিগ্রি থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। ডেভেলপমেন্ট সেক্টরে চাইল্ড স্পনসরশিপ প্রোগ্রাম–সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত তিন থেকে চার বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। রিপোর্টিং, ডেটা অ্যানালাইসিস ও কমিউনিকেশনে অভিজ্ঞ হতে হবে। চাইল্ড রাইটস প্রটেকশন বিষয়ে জানাশোনা থাকতে হবে। নেতৃত্বের সক্ষমতা থাকতে হবে। সমস্যা সমাধান ও সিদ্ধান্ত গ্রহণের দক্ষতা থাকতে হবে। যোগাযোগে দক্ষ হতে হবে। এমএস অফিস ও ডেটা ভিজ্যুয়ালাইজেশন টুলসের কাজ জানতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় যোগাযোগে সাবলীল হতে হবে।

চাকরির ধরন: এক বছরের চুক্তিভিত্তিক
কর্মস্থল: ঢাকা
বেতন: মাসিক মোট বেতন ৮৬,৬৭৪ টাকা। এর সঙ্গে উৎসব বোনাস, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, মেডিকেল-সুবিধা, গ্রুপ লাইফ ইনস্যুরেন্স এবং মুঠোফোন ও ইন্টারনেট বিল দেওয়া হবে।

আবেদন যেভাবে

আগ্রহী প্রার্থীদের অনলাইনে একশনএইড বাংলাদেশের ওয়েবসাইটের এ লিংকে রেজিস্ট্রার বা লগইন করে আবেদন করতে হবে। নিয়োগ, আবেদনপ্রক্রিয়া ও পদসংশ্লিষ্ট বিস্তারিত তথ্য এই লিংক থেকে জেনে নিতে হবে।

আবেদনের শেষ তারিখ: ২০ এপ্রিল ২০২৪।