আন্তর্জাতিক সংস্থায় চাকরি, বেতন বছরে প্রায় ২০ লাখ

প্রতীকী ছবি: প্রথম আলো

যুক্তরাজ্যভিত্তিক দাতব্য সংস্থা ক্রিশ্চিয়ান এইড বাংলাদেশে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি কক্সবাজারে প্রজেক্ট ম্যানেজার পদে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।

  • পদের নাম: প্রজেক্ট ম্যানেজার
    পদসংখ্যা:
    যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে এনভায়রনমেন্টাল সায়েন্স/ন্যাচারাল রিসোর্সেস ম্যানেজমেন্ট/ক্লাইমেট চেঞ্জ অ্যাডাপটেশন/ফরেস্ট্রি অ্যান্ড এনভায়রনমেন্ট/সিভিল অ্যান্ড এনভায়রনমেন্টাল ইঞ্জিনিয়ারিং বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। জাতিসংঘ/আন্তর্জাতিক সংস্থা/বেসরকারি সংস্থায় সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত চার বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে আন্তর্জাতিক মানবাধিকার সংস্থার ইমার্জেন্সি ইউনিটে অন্তত দুই বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। অন্তত পাঁচ কোটি টাকার বাজেট বাস্তবায়নের অভিজ্ঞতা থাকতে হবে। এনভায়রনমেন্টাল রেস্টোরেশন, ক্লাইমেট চেঞ্জ অ্যাডাপটেশন অ্যান্ড রেসিলিয়েন্স, ডিজাস্টার রিস্ক রিডাকশনে গবেষণায় দক্ষ হতে হবে। প্রকল্পের বাজেট বিষয়ে বিস্তর জানাশোনা থাকতে হবে। এমএস অফিস অ্য্যাপ্লিকেশন আর্কজিআইএস, এসপিএসএস, ওডিকের কাজ জানা থাকতে হবে। ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। ফিল্ড ভিজিটের মানসিকতা থাকতে হবে।

চাকরির ধরন: চুক্তিভিত্তিক
কর্মস্থল: টেকনাফ, কক্সবাজার
কর্মঘণ্টা: সপ্তাহে ৩৫ ঘণ্টা
বেতন: বছরে মোট বেতন ১৯ লাখ ৭৩ হাজার ৯৯০ টাকা। এর সঙ্গে মেডিকেল ভাতা, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, জীবন ও স্বাস্থ্যবিমার সুযোগ আছে।

আবেদন যেভাবে

আগ্রহী প্রার্থীদের ক্রিশ্চিয়ান এইডের ওয়েবসাইটের এই লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে Apply Now-এ ক্লিক করে আবেদন করতে হবে। অনলাইনে আবেদন করতে কোনো সমস্যা হলে bangladesh-jobs@christian-aid.org এই ঠিকানায় যোগাযোগ করা যাবে।

আবেদনের শেষ সময়: ২৮ ফেব্রুয়ারি ২০২৪।