প্ল্যান ইন্টারন্যাশনালে চাকরি, বেতন এক লাখ

প্রতীকী ছবি: প্রথম আলো

আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি ভোলায় স্টপ দ্য স্টিগমা প্রকল্পে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

  • পদের নাম: ক্যাপাসিটি বিল্ডিং স্পেশালিস্ট—স্টপ দ্য স্টিগমা
    পদসংখ্যা:
    যোগ্যতা ও অভিজ্ঞতা: সমাজবিজ্ঞান এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। অ্যাডোলেসেন্ট/সেক্সুয়াল অ্যান্ড রিপ্রোডাকটিভ হেলথ বা ওয়াস–সংক্রান্ত বিষয়ে কোনো ডিগ্রি থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। ওয়াস ও এমএইচএম প্রকল্পে অন্তত তিন বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। মেনস্ট্রুয়াল হাইজিন ম্যানেজমেন্ট, জেন্ডার ডাইমেনশন আ জেন্ডার ইক্যুয়ালিটি অ্যান্ড ইনক্লুশনে বিস্তর জানাশোনা থাকতে হবে। কোনো উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন, মনিটরিং ও সুপারভিশনে নেতৃত্বের সক্ষমতা থাকতে হবে। রিপোর্টিং ও প্রশিক্ষণ দেওয়ার দক্ষতা থাকতে হবে। যোগাযোগে দক্ষ হতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। তথ্যপ্রযুক্তির জ্ঞান থাকতে হবে। ফিল্ড ভিজিটের মানসিকতা থাকতে হবে।

চাকরির ধরন: চুক্তিভিত্তিক
কর্মস্থল: ভোলা
বেতন ও সুযোগ-সুবিধা: মাসিক বেতন ৯০,০০০ থেকে ১,০০,০০০ টাকা (অভিজ্ঞতার ওপর ভিত্তি করে)। এ ছাড়া জীবনবিমা, মেডিকেল বিমাসহ অন্যান্য সুবিধা আছে।

যেভাবে আবেদন
আগ্রহী প্রার্থীদের প্ল্যান ইন্টারন্যাশনালের চাকরিসংক্রান্ত ওয়েবসাইটের এই লিংকে গিয়ে নিয়োগ ও আবেদনের বিস্তারিত প্রক্রিয়া জেনে নিতে হবে। এরপর একই লিংকের Apply Now-এ ক্লিক করে অনলাইনে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ২১ জুলাই ২০২৩।