মডেল: নুসরাত ও সিফাত
মডেল: নুসরাত ও সিফাত

আইসিডিডিআরবিতে চাকরি, বেতন বছরে ৭ লাখ ১৮ হাজার

আন্তর্জাতিক উদরাময় গবেষণা কেন্দ্র বাংলাদেশ (আইসিডিডিআরবি) জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি ঢাকায় সিস্টেম সাপোর্ট ইঞ্জিনিয়ার পদে বাংলাদেশি কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

  • পদের নাম: সিস্টেম সাপোর্ট ইঞ্জিনিয়ার
    পদসংখ্যা:
    যোগ্যতা ও অভিজ্ঞতা: কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বা ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং অথবা এ–সংক্রান্ত বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে চার বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে নেটওয়ার্ক অ্যাডমিনিস্ট্রেশন, সিসকো নেটওয়ার্কিং ডিভাইসেস, ভিএমওয়্যার অ্যান্ড উইন্ডোজ সার্ভার অ্যাডমিনিস্ট্রেশন, সিস্টেমস অ্যান্ড নেটওয়ার্ক ট্রাবলশুটিং ও প্রবলেম রিসল্যুশন নিয়ে অন্তত তিন বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।

চাকরির ধরন: দুই বছরের চুক্তিভিত্তিক (নবায়নযোগ্য)
কর্মস্থল: মহাখালী ক্যাম্পাস, ঢাকা
বেতন: বছরে বেতন ৭ লাখ ১৮ হাজার ৮০০ টাকা।
সুযোগ-সুবিধা: বাসাভাড়া, প্রভিডেন্ট ফান্ড, সন্তান ভাতা (মাসে সন্তানপ্রতি ১ হাজার ৯১৭ টাকা), উৎসব বোনাস, কর্মীর স্বামী/স্ত্রী ও সন্তানের চিকিৎসা–সুবিধা, গোষ্ঠী জীবনবিমা, ক্যানটিন ভর্তুকি, পরিবহন, ডে–কেয়ার সুবিধাসহ অন্যান্য ভাতা দেওয়া হবে।

আবেদন যেভাবে

আগ্রহী প্রার্থীদের আইসিডিডিআরবির ওয়েবসাইটের এই লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে Apply Online বাটনে ক্লিক করে আবেদন করতে হবে।

আবেদনের শেষ সময়: ৮ জুন ২০২৪।