বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের ৮ পদের লিখিত পরীক্ষার ফল প্রকাশ

বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের ৮টি ক্যাটাগরির পদের লিখিত পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। প্রতিষ্ঠানটির এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের সহকারী পরিচালক (হিসাব/অর্থ/অডিট/বাণিজ্যিক পরিচালন), সহকারী পরিচালক (প্রশাসন), সহকারী পরিচালক (নিরাপত্তা ও অনুসন্ধান), মেডিকেল অফিসার, রসায়নবিদ, ক্রয়/ভান্ডার/সিএন্ডএফ কর্মকর্তা, সহকারী প্রধান শিক্ষক এবং হিসাবরক্ষক পদে নিয়োগের জন্য ৩১ মে অনুষ্ঠিত লিখিত পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে।

সহকারী পরিচালক (হিসাব/অর্থ/অডিট/বাণিজ্যিক পরিচালন) পদে উত্তীর্ণ হয়েছেন ৮৩ জন, সহকারী পরিচালক (প্রশাসন) পদে ৫১ জন, সহকারী পরিচালক (নিরাপত্তা ও অনুসন্ধান) পদে ১২ জন, মেডিকেল অফিসার পদে ১৮ জন, রসায়নবিদ পদে ২৮ জন, ক্রয়/ভান্ডার/সিএন্ডএফ কর্মকর্তা পদে ৩৩ জন, সহকারী প্রধান শিক্ষক পদে ৬ জন ও হিসাবরক্ষক পদে ২৯ জন।

লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষার তারিখ, সময় ও স্থান পরবর্তীতে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের ওয়েবসাইটে প্রকাশ করা হবে। এছাড়া টেলিটক বাংলাদেশ থেকে প্রার্থীদের মুঠোফোনে খুদেবার্তার মাধ্যমেও জানিয়ে দেওয়া হবে।

উত্তীর্ণ প্রার্থীদের রোল নম্বর দেখা যাবে এই লিংকে