মডেল: নীলা ও রিয়াদ
মডেল: নীলা ও রিয়াদ

তিতাস গ্যাসের তিন পদের লিখিত পরীক্ষার ফল ও মৌখিকের সূচি প্রকাশ

পেট্রোবাংলার কোম্পানি তিতাস গ্যাস টিঅ্যান্ডডি পিএলসির (টিজিটিডিপিএলসি) তিন ক্যাটাগরির পদের লিখিত পরীক্ষার ফল ও মৌখিক পরীক্ষার সূচি প্রকাশ করা হয়েছে। তিতাস গ্যাস টিঅ্যান্ডডি পিএলসি এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, তিতাস গ্যাস সহকারী ব্যবস্থাপক (হিসাব), সহকারী কর্মকর্তা (সাধারণ) ও সহকারী কর্মকর্তা (হিসাব) পদে জনবল নিয়োগের জন্য ১৩ নভেম্বর ২০২৩ তারিখে বিজ্ঞপ্তি প্রকাশ করে। এসব পদের লিখিত পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। নির্বাচিত প্রার্থীদের মৌখিক পরীক্ষা শুরু হবে ২১ জুলাই, শেষ হবে আগামী ৫ আগস্ট। কোম্পানির প্রধান কার্যালয়ের তৃতীয় তলার বোর্ড রুমে (তিতাস গ্যাস টিঅ্যান্ডডি পিএলসি, ১০৫, কাজী নজরুল ইসলাম অ্যাভিনিউ, কাওরান বাজার বাণিজ্যিক এলাকা, ঢাকা-১২১৫) মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, নিয়োগ বিজ্ঞপ্তির শর্তাদি এবং আবেদনে উল্লিখিত তথ্যাদির সমর্থনে মৌখিক পরীক্ষার জন্য নির্বাচিত প্রার্থীদের লিখিত পরীক্ষার প্রবেশপত্র, অ্যাপ্লিকেন্টস কপি, সব শিক্ষাগত যোগ্যতার সনদ, নাগরিকত্ব সনদ, জাতীয় পরিচয়পত্র, বিশেষ কোটায় আবেদনকারী প্রার্থীদের ক্ষেত্রে যথাযথ প্রমাণকের মূল কপি দেখাতে হবে। এ ছাড়া তিন কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবিসহ উল্লিখিত কাগজপত্রের সত্যায়িত এক সেট ফটোকপি ক্রমানুসারে সাজিয়ে মৌখিক পরীক্ষার বোর্ডে উপস্থাপনের জন্য পরীক্ষা শুরুর ৩০ মিনিট আগে মহাব্যবস্থাপক (প্রশাসন), তৃতীয় তলা, তিতাস গ্যাস ভবন, ১০৫, কাজী নজরুল ইসলাম অ্যাভিনিউ, কাওরান বাজার বাণিজ্যিক এলাকা, ঢাকা-১২১৫ বরাবর লিখিত আবেদনের মাধ্যমে জমা দিতে হবে।

লিখিত পরীক্ষার ফল ও মৌখিক পরীক্ষার বিস্তারিত সূচি দেখতে এখানে ক্লিক করুন।