ক্ষুদ্র কৃষক উন্নয়ন ফাউন্ডেশনের তিনটি পদের চূড়ান্ত ফল প্রকাশ

প্রতীকী ছবি: আনিস মাহমুদ, সিলেট

ক্ষুদ্র কৃষক উন্নয়ন ফাউন্ডেশনের (এসএফডিএফ) আওতায় শূন্য পদে জনবল নিয়োগের জন্য উপমহাব্যবস্থাপক (আইসিটি), সহকারী মহাব্যবস্থাপক (প্রোগ্রামার) ও উপব্যবস্থাপক (হিসাব) পদে চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের ফল প্রকাশ করা হয়েছে। তিনটি পদে একজন করে প্রার্থী নেওয়া হয়েছে।

ক্ষুদ্র কৃষক উন্নয়ন ফাউন্ডেশনের ওয়েবসাইটে এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, উপমহাব্যবস্থাপক (আইসিটি) গ্রেড-৫, সহকারী মহাব্যবস্থাক (প্রোগ্রামার) গ্রেড–৬ ও উপব্যবস্থাপক (হিসাব) গ্রেড-৯ পদে চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের ফলাফল ক্ষুদ্র কৃষক উন্নয়ন ফাউন্ডেশনের ওয়েবসাইট, পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের ওয়েবসাইট এবং টেলিটক সিস্টেমস বাংলাদেশ লিমিটেডের ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে।

উপমহাব্যবস্থাপক (আইসিটি) পদে চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীর রোল নম্বর ১১০০০০১১, সহকারী মহাব্যবস্থাপক (প্রোগ্রামার) পদে চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীর রোল নম্বর ১২০০০০০৪ এবং উপব্যবস্থাপক (হিসাব) পদে চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীর রোল নম্বর ১৩০০০০২৭।

চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের নিয়োগপত্র মৌখিক পরীক্ষার সময় দেওয়া বর্তমান ঠিকানায় পাঠানো হবে। নির্বাচিত ব্যক্তিদের আগামী ১ আগস্ট ব্যবস্থাপনা পরিচালক, ক্ষুদ্র কৃষক উন্নয়ন ফাউন্ডেশন, প্রধান কার্যালয়, পল্লী ভবন, (৭ম তলা), ৫ কাওরান বাজার, ঢাকা-১২১৫-এ যোগদান করতে হবে।

বিস্তারিত ফলাফল দেখুন এখানে