কোল পাওয়ার জেনারেশনের ২০ ক্যাটাগরির পদের লিখিত পরীক্ষা স্থগিত

কোল পাওয়ার জেনারেশন কোম্পানি বাংলাদেশ লিমিটেডের (সিপিজিসিবিএল) ২০ ক্যাটাগরির পদের নির্বাচনী লিখিত পরীক্ষা স্থগিত করা হয়েছে। সিপিজিসিবিএলের ওয়েবসাইটে দেওয়া এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সিপিজিসিবিএলের ২০ ক্যাটাগরির পদে নিয়োগের জন্য নির্বাচনী লিখিত পরীক্ষা ১৬ আগস্ট শুক্রবার সকাল ১০টায় ঢাকা পলিটেকনিক ইনস্টিটিউটে অনুষ্ঠিত হওয়ার দিন নির্ধারিত ছিল। অনিবার্য কারণে তা স্থগিত করা হলো।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, পরীক্ষাসংক্রান্ত গৃহীত কার্যক্রম পরবর্তী সময়ে সংশ্লিষ্ট সবাইকে জানিয়ে দেওয়া হবে। বর্তমানে ডাউনলোডকৃত বা সংগৃহীত প্রবেশপত্র পরবর্তী সময়ে পরীক্ষার তারিখ নির্ধারণ হলে ব্যবহার করা যাবে, তাই প্রার্থীদের তা সংরক্ষণ করার জন্য অনুরোধ জানানো হলো।

যে ২০ ক্যাটাগরির পদের লিখিত পরীক্ষা স্থগিত ঘোষণা করা হয়েছে, সেগুলো হলো ফোরম্যান, ল্যাব টেকনিশিয়ান, গালিচালক, টেকনিশিয়ান (ওয়ার্কশপ), টেকনিশিয়ান (কয়লা পরিচালন), টেকনিশিয়ান (এসজিটি বা বয়লার), টেকনিশিয়ান (টারবাইন), ইনস্ট্রুমেন্ট মেকানিক্স, ওয়েল্ডার, টেকনিশিয়ান (আইসিটি), অটো মেকানিকস, অটো ইলেকট্রিশিয়ান, রিগার (এসজিটি বা বয়লার), টার্নার, চেকম্যান, অগ্নিনির্বাপণ সহায়তাকারী, স্যাম্পলার (কেমিস্ট), স্যাম্পলার (কোল), স্টোর হেলপার ও প্লাম্বার।