র‍্যাংগস ই-মার্ট এনেছে এলজির নতুন ‘ওএলইডি সি থ্রি সিরিজ’

এলজি ব্র্যান্ডের সর্বশেষ ওএলইডি সি থ্রি সিরিজের টিভি বাজারে এনেছে র‍্যাংগস ই-মার্ট। ৩ জুলাই ঢাকার র‍্যাংগস ই-মার্টের গুলশান-২-এর শোরুমে এক অনুষ্ঠানে এই নতুন মডেলের টিভি প্রদর্শিত হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন র‍্যানকন হোল্ডিংস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ফারহানা করিম, এলজি ইলেট্রনিকসের রিজিওনাল সিইও জাই সিউং কিম (আরসিইও), এলজি সিঙ্গাপুরের ম্যানেজিং ডিরেক্টর সুং হু চুং, এলজি বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ইয়ংগিল কো, র‍্যাংগস ই-মার্টের ডিভিশনাল ডিরেক্টর ইয়ামিন শরীফ চৌধুরী, র‍্যানকন ইলেকট্রনিকসের ডিভিশনাল ডিরেক্টর ইমরান জামান এবং র‍্যানকন ইলেকট্রনিকসের এক্সিকিউটিভ ডিরেক্টর কাজী আশিক উর-রহমান।

এলজির আরসিইও জাই সিউং কিম বলেন, ‘আমরা সব সময় গ্রাহকদের পছন্দকে অগ্রাধিকার দিয়ে থাকি। বরাবরের মতো এবারও নতুন ফিচার ও অত্যাধুনিক প্রযুক্তির এই স্মার্ট টিভিগুলো আমরা বাজারে এনেছি। আশা করছি সব সময়ের মতো এই টিভিগুলোর ব্যাপারে গ্রাহকদের কাছ থেকে ইতিবাচক সাড়া পাব।’

র‍্যাংগস ই-মার্টের ডিভিশনাল ডিরেক্টর ইয়ামিন শরীফ চৌধুরী বলেন, ‘র‍্যাংগস ই-মার্ট প্রতিনিয়ত অত্যাধুনিক প্রযুক্তি ও ফিচারসমৃদ্ধ পণ্যগুলো গ্রাহকদের হাতে তুলে দিচ্ছে। তা ছাড়া দেশের বাজারে এলজির পণ্যের জনপ্রিয়তা রয়েছে। আমি বিশ্বাস করি, নতুন মডেলের এই টিভিগুলো গ্রাহকদের সন্তুষ্টি অর্জন করবে।’

এই সিরিজের নতুন মডেলগুলো হলো ৬৫ ওএলইডি সি থ্রি, ৫৫ ওএলইডি সি থ্রি, ৫৫ কিউএনইডি ৮০, ৭৫ ন্যানো ৭৫, ৬৫ ন্যানো ৭৫, ৫৫ ন্যানো ৭৫, ৫০ ন্যানো ৭৫, ৪৩ ন্যানো ৭৫ এবং ৪৩ ইউআর ৮০৫০।

এলজির ওএলইডি সি থ্রি সিরিজের টিভিগুলোতে যুক্ত করা হয়েছে ‘অ্যাডভান্স ফিচার’ ও ‘ওএলইডি ডিসপ্লে’ প্রযুক্তি। রয়েছে আলফা নাইন জেনারেশন ফাইভ এআই প্রসেসর, ওয়েবওস স্মার্ট টিভি প্ল্যাটফর্ম, থিংক এআই ও ভয়েস কন্ট্রোল সুবিধা এবং গেমিং ফিচারসহ এইচডিএমআই পোর্ট, ইউএসবি পোর্ট, ব্লুটুথ ও ওয়াইফাই সুবিধা।

এ ছাড়া র‍্যাংগস ই-মার্ট বিশ্বের বৃহত্তম ওএলইডি টিভি, এলজি ওএলইডি ৯৭ ইঞ্চি টেলিভিশন সরবরাহ করছে। মডেলটি বাংলাদেশের র‌্যাংগস ই-মার্ট স্টোরগুলোতে পাওয়া যাচ্ছে।
গ্রাহকদের আস্থা ও সন্তুষ্টি বাড়াতে উন্নত পণ্যের পাশাপাশি উন্নত বিক্রয়োত্তর সহায়তা প্রদানের অংশ হিসেবে র‌্যাংগস ই-মার্ট এলজি টিভির অফিশিয়াল পার্টস ও সার্ভিস ওয়ারেন্টি দিচ্ছে।