বাজারে এল দেশের তৈরি বড় টাইলস

বাসাবাড়ি বা কমার্শিয়াল স্পেসগুলোতে আভিজাত্যের ছোঁয়া দিতে সারা বিশ্বেই জনপ্রিয়তা পেয়েছে ‘১০০×১০০ সিএম’ বা ‘১০০০×১০০০ মিমি’ সাইজের ফ্লোর টাইলস। বাংলাদেশেও বেড়েছে এমন টাইলসের চাহিদা, যা মেটাতে বিক্রেতারা এত দিন নির্ভর করতেন আমদানিতে।

চাহিদার এই ঘাটতি পূরণে এখন থেকে দেশের বাজারেই পাওয়া যাবে ‘১০০×১০০ সিএম’ সাইজের বড় ফ্লোর টাইলস। দেশেই প্রস্তুতকৃত বিশ্বমানের এই টাইলস ক্রেতাদের বিদেশি পণ্যের ওপর নির্ভরশীলতা কমাবে।

১০০×১০০ সিএম সাইজের ফ্লোর টাইলসগুলো বাজারে এনেছে বাংলাদেশের শীর্ষস্থানীয় টাইলস ব্র্যান্ড আকিজ সিরামিকস। প্রতিষ্ঠানটির নিজস্ব কারখানায় তৈরি উন্নত প্রযুক্তির এই টাইলস আকারে দেশে তৈরি সবচেয়ে বড়, যা বাজারে আনার মাধ্যমে নান্দনিক সৌন্দর্য, ফাংশনাল পারফরম্যান্স ও অনন্য কারু নৈপুণ্যের এক নতুন মানদণ্ড স্থাপন করেছে।

১০০×১০০ সাইজের ফ্লোর টাইলসগুলো যেকোনো স্পেসকে বদলে, দিতে পারে আভিজাত্যের ছোঁয়া। আকারে বড় হওয়ার কারণে এই টাইলস ফ্লোরে গ্রাউট লাইনের পরিমাণ কমায় এবং স্পেসটিকে করে আধুনিক ও পরিপাটি। ক্রেতাদের পছন্দ ও রুচির ভিন্নতা অনুযায়ী আবাসিক ও কমার্শিয়াল স্পেসে ব্যবহারের জন্য পাওয়া যাচ্ছে বিভিন্ন রেঞ্জের ১০০×১০০ সিএম টাইলস।