মরদেহ
মরদেহ

রামগড়ে শ্রমিকের মরদেহ উদ্ধার

খাগড়াছড়ির রামগড়ে এক শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে রামগড় থানা-পুলিশ। তাঁর নাম মো. আবু মিয়া (৫৬)। আজ বৃহস্পতিবার সকালে পৌরসভার সয়েল বাগানের ভেতরের পুরোনো বাংলো এলাকা থেকে আবু মিয়ার মরদেহটি উদ্ধার করা হয়। আবু মিয়া রামগড় উপজেলার নুরপুর এলাকার মৃত আমির হোসেনের ছেলে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, আবু মিয়া রামগড় পৌরসভার সয়েল বাগানের শ্রমিক ছিলেন। গতকাল বুধবার বাগানে কাজ করে বিকেলে বেতনও নিয়েছিলেন তিনি। আজ সকালে বাগানের পুরোনো বাংলোর পেছনে তাঁর মরদেহ পড়ে থাকার খবর পায় পরিবার। লাশের গায়ে ও মাথায় জখমের চিহ্ন পাওয়া গেছে। ঘটনাস্থল থেকে একটি লোহার পাত জব্দ করা হয়েছে।

আবু মিয়ার ছেলে মো. হানিফ মিয়া বলেন, গতকাল রাতে বাড়িতে না আসায় তারা ভেবেছিলেন বাগানে কাজ বেশি থাকায় রাতে সেখানেই থাকবেন তাঁর বাবা। তাঁকে পিটিয়ে জখম করে হত্যা করা হয়েছে। পরিবার থেকে মামলার প্রস্তুতি নেওয়া হচ্ছে। তিনি তাঁর বাবার হত্যার বিচার চান।

রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনির হোসেন বলেন, লাশ উদ্ধারের ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে লাশ পাঠানো হয়েছে। প্রতিবেদন পেলে প্রকৃত তথ্য জানা যাবে। তবে আলামত দেখে প্রাথমিকভাবে এটি হত্যাকাণ্ড বলে ধারণা করা হচ্ছে।