আয়োজক ও অতিথিদের সঙ্গে পুরস্কারপ্রাপ্ত সাংবাদিকেরা। আজ রোববার রাজধানীর সেগুনবাগিচায় ক্র্যাব কার্যালয়ে
আয়োজক ও অতিথিদের সঙ্গে পুরস্কারপ্রাপ্ত সাংবাদিকেরা। আজ রোববার রাজধানীর সেগুনবাগিচায় ক্র্যাব কার্যালয়ে

ক্র্যাব মিডিয়া অ্যাওয়ার্ড পেলেন প্রথম আলোর আহমদুল হাসানসহ ৬ সাংবাদিক

অপরাধবিষয়ক সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন (ক্র্যাব) মিডিয়া অ্যাওয়ার্ড পেলেন প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক আহমদুল হাসানসহ ছয়জন। আজ রোববার রাজধানীর সেগুনবাগিচায় ক্র্যাব কার্যালয়ে এ পুরস্কার তুলে দেন ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার হাবিবুর রহমান। তিনি অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন।

ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার হাবিবুর রহমানের কাছ থেকে পুরস্কার গ্রহণ করছেন প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক আহমদুল হাসান

গত বছরের ৫ জুলাই প্রথম আলোতে ‘সরকারি প্রকল্প: আগেই জমি কিনে নেন মন্ত্রী ও তাঁর ছেলেমেয়ে’ শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। এ প্রতিবেদনে জন্য প্রিন্ট ক্যাটাগরিতে আহমদুল হাসান পুরস্কার পান।

অন্য সাংবাদিকদের মধ্যে অপরাধবিষয়ক অনুসন্ধানী প্রতিবেদন ক্যাটাগরিতে বাংলাদেশ প্রতিদিনের নিজস্ব প্রতিবেদক মাহবুব মমতাজী; অপরাধবিষয়ক অনুসন্ধানী প্রতিবেদন টেলিভিশন ক্যাটাগরিতে ইনডিপেনডেন্ট টেলিভিশনের জ্যেষ্ঠ প্রতিবেদক নাজমুল সাঈদ; সাইবার ক্রাইম প্রতিরোধ ও সচেতনতামূলক প্রতিবেদন ক্যাটাগরিতে ঢাকা পোস্টের জ্যেষ্ঠ প্রতিবেদক আদনান রহমান ও জাগোনিউজের নিজস্ব প্রতিবেদক তৌহিদুজ্জামান তন্ময় এবং মাদক প্রতিরোধ ও সচেতনতাবিষয়ক ক্যাটাগরিতে দৈনিক আমাদের সময়ের নিজস্ব প্রতিবেদক সাজ্জাদ মাহমুদ খান।

পুরস্কার প্রদান অনুষ্ঠানে ক্র্যাবের সভাপতি মির্জা মেহেদী তমাল, সাধারণ সম্পাদক মামুনুর রশীদসহ কার্যনির্বাহী কমিটির নেতারা উপস্থিত ছিলেন।