ইজিবাইকের চালকের আসনের নিচে পাঁচ কোটি টাকার আইস

রামুতে ১ কেজি ওজনের ক্রিস্টাল মেথ আইসসহ মো. রবিউল হাসান (২৫)নামের এক যুবককে আটক করেছে বিজিবি
ছবি: সংগৃহীত

ইজিবাইকের চালকের আসনের নিচে লুকিয়ে পাচারের সময় কক্সবাজারের রামু এলাকা থেকে এক কেজি ওজনের আইস নামে পরিচিত মাদক ক্রিস্টাল মেথ উদ্ধার করেছে বিজিবি। এ ঘটনায় এক যুবককে আটক করা হয়। আটক যুবকের নাম মো. রবিউল হাসান (২৫)। তিনি কক্সবাজারের উখিয়ার মরিচ্যার আবুল কালামের ছেলে ও ইজিবাইকের চালক।

গতকাল শুক্রবার রাত ১০টার দিকে কক্সবাজার-টেকনাফ আঞ্চলিক সড়কের মরিচ্যা যৌথ তল্লাশিচৌকি এলাকায় একটি ইজিবাইকের চালকের আসনের নিচ থেকে এসব মাদক উদ্ধার করা হয়। গতকাল শনিবার সকালে প্রথম আলোকে এ তথ্য নিশ্চিত করেছেন রামু ৩০ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল সৈয়দ ওয়াহিদুজ্জামান তানজিদ।

বিজিবি সূত্র জানায়, কক্সবাজার-টেকনাফ আঞ্চলিক সড়কের মরিচ্যা যৌথ তল্লাশি (চৌকিতে) এলাকায় কক্সবাজারগামী একটি ইজিবাইকে তল্লাশি চালানো হয়। এ সময় চালকের আসনের নিচ থেকে অভিনব কায়দায় লুকিয়ে রাখা এক কেজি ক্রিস্টাল মেথ আইসসহ চালককে আটক করা হয়। আটক মাদকের আনুমানিক বাজারমূল্যে পাঁচ কোটি টাকা।

রামু ৩০ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল সৈয়দ ওয়াহিদুজ্জামান তানজিদ বলেন, আটক যুবককে ক্রিস্টাল মেথ আইসসহ রামু থানার পুলিশের কাছে হস্তান্তরের কার্যক্রম চলমান রয়েছে।