কোটা সংস্কার আন্দোলনে আহতদের চিকিৎসাসহায়তা দেবে এসএএএফ

কোটা সংস্কার আন্দোলনে আহত ব্যক্তিদের চিকিৎসার জন্য আর্থিক সহায়তা দেওয়ার কথা জানিয়েছে সুহানা অ্যান্ড আনিস আহমেদ ফাউন্ডেশন (এসএএএফ)। আন্দোলনের সমন্বয়কদের নেতৃত্বে এ সহযোগিতা করা হবে।

আজ শনিবার এসএএএফ জানায়, জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠান (নিটোর), ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল, কুর্মিটোলা জেনারেল হাসপাতালসহ দেশের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আহত ব্যক্তিদের এই আর্থিক সহায়তা করা হবে। আগামীকাল রোববার নিটোরে আনুষ্ঠানিকভাবে এসএএএফ ওই সহায়তা হস্তান্তর করবে।

কোটা সংস্কার আন্দোলনের অন্যতম সমন্বয়ক নুসরাত তাবাসসুম ও মো. ওয়াহিদ উজ জামানের বরাতে বলা হয়েছে, আহত ব্যক্তিদের চিকিৎসায় সরকারের সহায়তার পাশাপাশি এসএএএফের সহায়তাকেও তাঁরা স্বাগত জানিয়েছেন। আহত ব্যক্তিদের অস্ত্রোপচার, ওষুধ থেকে শুরু করে চিকিৎসাসংশ্লিষ্ট বিভিন্ন সহায়তায় এ অর্থ ব্যয় হবে।

ফাউন্ডেশনটির সহ-প্রতিষ্ঠাতা এবং কো-চেয়ারম্যান আনিস আহমেদ বলেন, যাঁরা বাক্‌স্বাধীনতা এবং মর্যাদাপূর্ণ জীবনের অধিকারের জন্য সর্বস্ব দিয়েছেন, তাঁদের ‘জীবনের আশা’ ফিরিয়ে আনতে তাঁরা কাজ করছেন। আহত ব্যক্তিদের পুরোপুরি সুস্থ হয়ে ওঠা পর্যন্ত পাশে থাকবেন তাঁরা।