উত্তরার আজমপুরে আওয়ামী লীগ ও বিক্ষোভকারীদের মধ্যে সংঘর্ষের একপর্যায়ে এভাবে দুজনকে রাস্তায় পড়ে থাকতে দেখা যায়। আজ রোববার দুপুরে। এখানে সংঘর্ষে ২২ জন গুলিবিদ্ধ হয়েছে।
উত্তরার আজমপুরে  আওয়ামী লীগ ও বিক্ষোভকারীদের মধ্যে সংঘর্ষের একপর্যায়ে এভাবে দুজনকে রাস্তায় পড়ে থাকতে দেখা যায়। আজ রোববার দুপুরে। এখানে সংঘর্ষে ২২ জন গুলিবিদ্ধ হয়েছে।

উত্তরায় সংঘর্ষে ২২ জন গুলিবিদ্ধ

রাজধানী উত্তরায় আজ রোববার দুপুর ১২টার দিকে আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে বিক্ষোভকারীদের সংঘর্ষ হয়েছে। এতে ২২ জন গুলিবিদ্ধ হয়েছেন।

উত্তরা আধুনিক হাসপাতালে ৯ জন ও ক্রিসেন্ট হাসপাতালে গুলিবিদ্ধ ১৩ জন চিকিৎসাধীন রয়েছেন।

উত্তরার আজমপুরে সংঘর্ষ চলাকালে সশস্ত্র ব্যক্তি

দুপুর ১২টার দিকে আজমপুরে বিক্ষোভকারী ও আওয়ামী লীগের নেতা কর্মীদের মধ্যে সংঘর্ষ চলে। আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য হাবিব হাসান আজমপুরের একটি ক্যাম্পে বক্তব্য দিচ্ছিলেন। বিক্ষোভকারীরা ছিলেন সড়কে।

সংঘর্ষে গুলিবিদ্ধ একজনকে নিয়ে যাওয়া হচ্ছে।

পরে বিক্ষোভকারীদের সঙ্গে আওয়ামী লীগ নেতা-কর্মীদের পাল্টাপাল্টি ধাওয়া হয়। একপর্যায়ে সংঘর্ষ শুরু হয়। আওয়ামী লীগের ক্যাম্পে ভাঙচুর চালানো হয়। একটি মোটরসাইকেলে আগুন দেওয়া হয়। বিক্ষোভকারীদের লক্ষ্য করে গুলি ছোড়া হয়। পুলিশ বিক্ষোভকারীদের লক্ষ্য করে কাঁদানে গ্যাসের শেল ছোড়ে।

বেলা একটার দিকে হাউস বিল্ডিং থেকে জসীমউদ্দিন পর্যন্ত ঢাকা–ময়মনসিংহ মহাসড়ক দখলে নেন বিক্ষোভকারীরা। সড়কে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ ও প্রতিবাদ চলছে।

উত্তরার আজমপুরে সংঘর্ষ চলাকালে সশস্ত্র ব্যক্তি

আজ রোববার থেকে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অসহযোগ কর্মসূচি চলছে। সরকার পতনের এক দফা দাবিতে আন্দোলন করছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন।