মারধরে আহত কনস্টেবল সোহরাব হোসেন
মারধরে আহত কনস্টেবল সোহরাব হোসেন

উল্টো পথে প্রাডো গাড়ি, বাধা দেওয়ায় ট্রাফিক পুলিশকে মারধর

চট্টগ্রাম নগরে উল্টো পথে গাড়ি চলতে বাধা দেওয়ায় এক ট্রাফিক পুলিশ কনস্টেবলকে মারধর করা হয়েছে। তাঁর নাম সোহরাব হোসেন। আজ মঙ্গলবার দুপুরে নগরের খুলশী ১ নম্বর রোডে এ ঘটনা ঘটে।

এই ঘটনায় রফিকুল আলম নামের এক গাড়িচালককে গ্রেপ্তার করা হয়েছে। আহত পুলিশ কনস্টেবল বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

নগর পুলিশের উপকমিশনার (ট্রাফিক উত্তর) জয়নুল আবেদীন প্রথম আলোকে বলেন, একটি প্রাডো গাড়ি উল্টো দিক থেকে এসে রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টি করলে কনস্টেবল সোহরাব হোসেন চালককে সংকেত দেন। তখন কিছু বুঝে ওঠার আগেই গাড়ির চালক মো. রফিকুল আলম সোহরাবের শার্টের কলার ধরে মুখে ঘুষি ও মারধর করেন। নাকে মারধরের ফলে নাকের হাড় ভেঙে অনবরত রক্ত বের হয় ও মুখমণ্ডলে আঘাতপ্রাপ্ত হন।

উল্টো পথে আসা প্রাডো গাড়িটি। আজ দুপুরে

জয়নুল আবেদীন আরও বলেন, এ সময় সোহরাবের ইউনিফর্ম ছিঁড়ে যায়। এ সময় কিছু শিক্ষার্থী এগিয়ে এলে চালক গাড়ি রেখে পালিয়ে যান। গাড়িটি এসএ গ্রুপের সাউথ ইস্টার্ন ফুড প্রোডাক্ট লিমিটেডের। প্রতিষ্ঠানের সহযোগিতায় চালক মো. রফিকুল আলমকে খুলশী থানা-পুলিশ গ্রেপ্তার করে। এ ঘটনায় খুলশী থানায় মামলা হয়েছে। প্রতিষ্ঠানটি চালককে চাকরি থেকে বরখাস্ত করেছে।