চট্টগ্রাম জেলা মানচিত্র
চট্টগ্রাম জেলা মানচিত্র

চট্টগ্রামে ট্রেনে ধাক্কায় লেগুনায় থাকা দুজন আহত

চট্টগ্রাম নগরের দুই নম্বর গেট রেল ক্রসিং এলাকায় শাটল ট্রেনের সঙ্গে লেগুনা গাড়ির ধাক্কায় দুজন আহত হয়েছেন। তাঁদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ সোমবার বিকেল তিনটার দিকে এই দুর্ঘটনা ঘটে।

আহত দুজন হলেন চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার ফকিরহাটের বাসিন্দা মো. আজিজ (৪৮) ও নগরের হালিশহরের আমির হোসেন (১৭)। দুর্ঘটনা কবলিত লেগুনা গাড়িটি নগরের অক্সিজেন এলাকা থেকে দুই নম্বর গেটের দিকে আসছিল। আহত দুজনই লেগুনায় ছিলেন।

চট্টগ্রাম ষোলোশহর রেলস্টেশনের স্টেশন মাস্টার জয়নাল আবেদীন প্রথম আলোকে বলেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়গামী শাটল ট্রেন রেল ক্রসিং এলাকা পার হওয়ার সময় উল্টো পথ দিয়ে একটি লেগুনা গাড়ি এসে পড়ে। শাটল ট্রেনের ধাক্কায় লেগুনায় থাকা দুজন আহত হয়েছেন। লেগুনা চালক সংকেত অমান্য করার কারণে এই দুর্ঘটনা ঘটে।

এদিকে দুর্ঘটনার পর স্থানীয় বাসিন্দা ও পথচারীরা আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। আহতদের মধ্যে মো. আজিজকে হাসপাতালের ২৮ নম্বর ওয়ার্ডে (নিউরো সার্জারি ওয়ার্ড) ভর্তি করা হয়েছে। আমির হোসেনকে ২ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। আজিজের অবস্থা আশঙ্কাজনক বলে জানান হাসপাতালের পুলিশ ফাঁড়ির তত্ত্বাবধায়ক নুরুল আলম।