রাঙামাটি অঞ্চলের নানিয়ারচর জোন সদর পরিদর্শন করেন সেনাপ্রধান জেনারেল ওয়াকার-উজ-জামান
রাঙামাটি অঞ্চলের নানিয়ারচর জোন সদর পরিদর্শন করেন সেনাপ্রধান জেনারেল ওয়াকার-উজ-জামান

দুর্গম পাহাড়ি সেনা ক্যাম্প পরিদর্শন করলেন সেনাপ্রধান

সেনাবাহিনীর ২৪ পদাতিক ডিভিশন ও চট্টগ্রাম অঞ্চল পরিদর্শন করেছেন সেনাপ্রধান জেনারেল ওয়াকার-উজ-জামান। পরিদর্শনের সময় তিনি বলেন, বাংলাদেশে আইনের শাসন সমুন্নত রাখার লক্ষ্যে নিরপেক্ষ ও পেশাদারির সঙ্গে কাজ করছে সেনাবাহিনী।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মঙ্গলবার পরিদর্শনকালে চট্টগ্রাম সেনানিবাসের সব সেনাসদস্যের উদ্দেশে দরবারে অংশ নেন সেনাপ্রধান। এরপর তিনি আর্মি মেডিকেল কলেজের একটি বহুতল ভবনের নির্মাণকাজের অগ্রগতি পরিদর্শন করেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সব পদবির সেনা কর্মকর্তাদের উদ্দেশে ‘অফিসার্স অ্যাড্রেস’ গ্রহণ করেন সেনাপ্রধান। এ সময় তিনি বলেন, দেশে আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নয়ন এবং যৌথ বাহিনীর অস্ত্র উদ্ধার কার্যক্রমের পাশাপাশি বিচারবহির্ভূত কর্মকাণ্ড রোধ ও আইনের শাসন সমুন্নত রাখার লক্ষ্যে নিরপেক্ষ ও পেশাদারির সঙ্গে কাজ করছে সেনাবাহিনী।

পরে সেনাবাহিনীর প্রধান পার্বত্য চট্টগ্রামের রাঙামাটি অঞ্চলের দুর্গম নানিয়ারচর জোন সদর পরিদর্শন করেন। এ সময় স্থিতিশীলতা বজায় রাখা, সাধারণ জনগণের জানমালের নিরাপত্তা নিশ্চিত করা, জনগণের আর্থসামাজিক উন্নয়নে সহায়তা দেওয়াসহ দেশের সার্বভৌমত্ব রক্ষায় সদা প্রস্তুত থাকার নির্দেশনা দেন তিনি।