‘ট্যাপট্যাপ সেন্ড’ থেকে বিকাশে প্রবাসী আয় নিয়ে লাখ টাকা জেতার সুযোগ

আন্তর্জাতিক মানি ট্রান্সফার প্রতিষ্ঠান ‘ট্যাপট্যাপ সেন্ড’–এর মাধ্যমে পাঠানো সর্বোচ্চ পরিমাণ রেমিট্যান্স (প্রবাসী আয়) সরাসরি বিকাশ অ্যাকাউন্টে গ্রহণ করে বোনাস জেতার সুযোগ চালু হয়েছে। প্রতি মাসে একজন প্রবাসীর স্বজন পেতে পারেন এক লাখ টাকা পর্যন্ত বোনাস।

পাশাপাশি প্রতি সপ্তাহে সর্বোচ্চ রেমিট্যান্স গ্রহণকারী ১০ জন গ্রাহক পাচ্ছেন ৫ হাজার টাকা করে বোনাস। ব্যাংকিং চ্যানেল হয়ে বৈধ পথে রেমিট্যান্স পাঠানোকে আরও উদ্বুদ্ধ করতেই ৮ জুলাই থেকে শুরু হয়েছে ট্যাপট্যাপ সেন্ড ও বিকাশের এই যৌথ ক্যাম্পেইন, চলবে আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত।

ট্যাপট্যাপ সেন্ডের মাধ্যমে যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, ইতালি, ফ্রান্স, কানাডা, সংযুক্ত আরব আমিরাত, পর্তুগাল, জার্মানি, স্পেন, নেদারল্যান্ডস, বেলজিয়াম, আয়ারল্যান্ড, অস্ট্রিয়াসহ ১৫টি দেশ থেকে প্রবাসীরা দেশে থাকা স্বজনের বিকাশ অ্যাকাউন্টে যেকোনো অঙ্কের রেমিট্যান্স পাঠাতে পারছেন কোনো খরচ ছাড়াই।

বোনাস অফারটি পেতে প্রিয়জনের বিকাশ অ্যাকাউন্টে কমপক্ষে দুবার ১০ হাজার টাকা করে বা তার বেশি রেমিট্যান্স পাঠাতে হবে প্রবাসীদের। ক্যাম্পেইন চলাকালে একজন রেমিট্যান্স গ্রহণকারী একবারই ১ লাখ টাকা বোনাস জিততে পারবেন। এ ছাড়া মাসে একবার এবং তিন মাসে সর্বোচ্চ তিনবার সাপ্তাহিক বোনাস জেতার সুযোগ থাকছে বিকাশ অ্যাকাউন্টে রেমিট্যান্স গ্রহণকারীদের জন্য। সাপ্তাহিক ও মাসিক উভয় ক্ষেত্রেই সপ্তাহ শেষ হওয়ার তিন থেকে চার কার্যদিবসের মধ্যে বিজয়ী গ্রাহকেরা বোনাস পেয়ে যাবেন।

ট্যাপট্যাপ সেন্ড থেকে বৈধ পথে পাঠানো রেমিট্যান্সের ওপর হাজারে ২৫ টাকা সরকারি প্রণোদনাসহ পুরো অর্থ ব্যাংকিং চ্যানেল হয়ে মুহূর্তেই নিজেদের বিকাশ অ্যাকাউন্টে পেয়ে যাচ্ছেন দেশে থাকা প্রবাসীর স্বজনেরা। পাশাপাশি ট্যাপট্যাপ সেন্ডের মাধ্যমে রেমিটেন্স পাঠিয়ে পাওয়া যাচ্ছে সেরা এক্সচেঞ্জ রেট। এসব সুবিধার কারণে ট্যাপট্যাপ সেন্ডের মাধ্যমে বিকাশে রেমিট্যান্স পাঠানোর এই সেবা দ্রুতই প্রবাসী ও তাঁর স্বজনদের কাছে নির্ভরতা ও আস্থা অর্জন করেছে।