মারধর
মারধর

ঝালমুড়ি দিতে দেরি হওয়ায় বিক্রেতাকে পিটিয়ে আহত

কুষ্টিয়ার কুমারখালী উপজেলায় ঝালমুড়ি দিতে দেরি হওয়ায় এক বিক্রেতাকে রড ও কাঠের বাটাম দিয়ে মারধর করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। আজ রোববার রাত পৌনে আটটার দিকে উপজেলার পান্টি ইউনিয়নের গোলাবাড়ি বাজারে এ ঘটনা ঘটে।

আহত ব্যক্তির নাম মো. মেহেদী হাসান (৪০)। তিনি পান্টি গোলাবাড়ি বাজার এলাকার মোতালেব বিশ্বাসের ছেলে। বর্তমানে তিনি কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

অভিযুক্ত ব্যক্তির নাম আমিনুর রহমান (২৮)। তিনি পান্টি ইউনিয়নের ওয়াশী গ্রামের বাসিন্দা ও কীটনাশক ব্যবসায়ী।

মেহেদী হাসান বলেন, ঝালমুড়ি দিতে দেরি হওয়ায় আমিনুর তাঁর ৪ থেকে ৫ জন সমর্থক নিয়ে এসে প্রথমে পানির জগ ভেঙে ফেলে। তিনি বাধা দিলে তারা রড ও কাঠের বাটাম দিয়ে তাঁকে পিটিয়ে মাথা ফাটিয়ে দিয়েছে। তাঁর মাথায় পাঁচটি সেলাই দিয়েছেন চিকিৎসক।

মেহেদীর ভাতিজা আবদুর রাজ্জাক বলেন, ঝালমুড়ি দিতে দেরি হওয়ার মতো তুচ্ছ ঘটনায় তাঁর চাচাকে এভাবে মারা হলো। এ ঘটনায় তিনি থানায় মামলা করবেন।

অভিযুক্ত আমিনুর রহমান বলেন, তিনিসহ আরও চারজন মেহেদীর কাছে ঝালমুড়ি চেয়েছিলেন। কিন্তু মেহেদী ঝালমুড়ি না দিলে তিনি একটা জগ ভাঙেন। পরে উৎসুক জনতার সঙ্গে হাতাহাতির ঘটনা ঘটে। তবে মেহেদীর মাথা কে ফাটিয়েছে, তা তিনি জানেন না। ঘটনার পর তিনি বাজার থেকে চলে এলে মেহেদীর লোকজন তাঁর দোকানে তালা লাগিয়ে দিয়েছেন।

পান্টি পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপপরিদর্শক মো. খসরু আলম বলেন, মারামারির ঘটনা তিনি শুনেছেন। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।