বিদেশ থেকে ফেরা শ্বশুরকে নিয়ে বাড়ি যাচ্ছিলেন জামাতা, সড়কে নিহত দুজনই

সড়ক দুর্ঘটনা
প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের বন্দর এলাকায় সড়ক দুর্ঘটনায় শ্বশুর ও জামাতা নিহত হয়েছেন। আজ মঙ্গলবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কেওঢালায় এই দুর্ঘটনা ঘটে।
নিহত দুজন হলেন কুমিল্লার দাউদকান্দি উপজেলার বারপাড়া এলাকার সিদ্দিকুর রহমান (৫৮) ও তাঁর জামাতা মোহাম্মদ উল্লাহ (৩৫)। সিদ্দিকুর রহমান মালয়েশিয়া থেকে দেশে ফিরছিলেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, গতকাল সোমবার রাতে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে মালয়েশিয়া থেকে আসা শ্বশুর সিদ্দিকুর রহমানকে আনতে যান মোহাম্মদ উল্লাহ। সিদ্দিকুরকে নিয়ে কুমিল্লায় ফেরার পথে আজ ভোরে বন্দর উপজেলার কেওডালা এলাকায় তাঁদের বহনকারী প্রাইভেট কারটিকে অন্য একটি গাড়ি চাপ দেয়। এতে প্রাইভেট কারটির চালক নিয়ন্ত্রণ হারালে সেটি সড়কের পাশের বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা খায়।

এতে ঘটনাস্থলেই মোহাম্মদ উল্লাহ মারা যান। আহত অবস্থায় সিদ্দিকুর রহমানকে স্থানীয় লোকজন উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন।

মোহাম্মদ উল্লাহর চাচা বীর মুক্তিযোদ্ধা আবদুর মজিদ সাংবাদিকদের বলেন, গতকাল রাতে তাঁর ভাতিজা মোহাম্মদ উল্লাহর শ্বশুর মালয়েশিয়া থেকে দেশে ফেরেন। তাঁকে বাড়িতে আনতে যান তাঁর ভাতিজা। সকালে খবর আসে মোহাম্মদ উল্লাহ ও তাঁর শ্বশুর সড়ক দুর্ঘটনায় মারা গেছেন।

কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল করিম প্রথম আলোকে এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন। এই ঘটনায় একটি মামলা হয়েছে।