প্রতীকী ছবি
প্রতীকী ছবি

খুলনায় চোর সন্দেহে ঘুম থেকে যুবককে তুলে নিয়ে পিটিয়ে হত্যা

খুলনায় চোর সন্দেহে সিরাজ হাওলাদার (৪০) নামের এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। আজ বুধবার ভোরে নগরের খানজাহান আলী থানা এলাকার শিরোমণি দক্ষিণপাড়া কালভার্ট মোড় থেকে তাঁর মরদেহ উদ্ধার করা হয়।

সিরাজ যোগীপোল ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের জামাল হাওলাদারের ছেলে।

সিরাজের স্বজন ও পুলিশ সূত্রে জানা গেছে, কয়েক দিন আগে ওই এলাকায় জাকারিয়া নামের এক ব্যক্তির ভ্যান চুরি যায়। একই ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের কালভার্ট মোড়ের হায়দারকে চোর সন্দেহে আটক করা হয়। মারধর করলে তিনি জানান, চুরির সময় তাঁর সঙ্গে সিরাজও ছিলেন। এরপর ৭ থেকে ৮ জন লোক নিয়ে আজ ভোর ৫টার দিকে সিরাজের বাড়িতে যান জাকারিয়া। তাঁরা সিরাজকে ঘুমন্ত অবস্থায় মারতে শুরু করেন। এরপর সেখান থেকে উঠিয়ে নিয়ে যান।

ঘটনার প্রসঙ্গে খানজাহান আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান প্রথম আলোকে বলেন, ৫ থেকে ৭ জন লোক সিরাজকে তুলে নিয়ে যায়। এরপর চোর সন্দেহে তাঁকে পিটিয়ে হত্যা করা হয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় দিদার নামের আরেক ব্যক্তিকে আশঙ্কাজনক অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মামলার প্রক্রিয়া শেষে ঘটনার তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছে পুলিশ।