দুর্ঘটনাকবলিত বাসটি জব্দ করে থানায় আনার প্রক্রিয়া চলছে। শুক্রবার বিকেলে নগরকান্দার যদুরদিয়া এলাকায়
দুর্ঘটনাকবলিত বাসটি জব্দ করে থানায় আনার প্রক্রিয়া চলছে। শুক্রবার বিকেলে নগরকান্দার যদুরদিয়া এলাকায়

ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে চালক ও সহযোগী নিহত

ফরিদপুরের নগরকান্দা উপজেলায় যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে পিকআপের চালক ও তাঁর সহযোগী নিহত হয়েছেন। আজ শুক্রবার বেলা দুইটার দিকে উপজেলার ডাংগী ইউনিয়নের যদুররিয়া এলাকায় ঢাকা-বরিশাল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত পিকআপ চালকের নাম রাজু প্রামাণিক (৩০)। তিনি পাবনা সদর উপজেলার নাজিরপুর গ্রামের মৃত আফাই প্রামাণিকের ছেলে। তাঁর সহযোগীর নাম সুমন আলী। তিনি নাজির গ্রামের রওশন আলীর ছেলে। এ ঘটনায় দুর্ঘটনাকবলিত বাসের আট যাত্রী আহত হন। তাঁদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেন।

ভাঙ্গা হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, আজ দুপুরে ফরিদপুর থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যায় গোল্ডেন লাইন পরিবহনের যাত্রীবাহী একটি বাস। বাসটি ডাংগী ইউনিয়নের যদুররিয়া এলাকায় পৌঁছানোর পর আরেকটি গাড়িকে অতিক্রম করতে যায়। এতে ভাঙ্গা থেকে ফরিদপুরের উদ্দেশে ছেড়ে আসা একটি পিকআপের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই পিকআপের চালক ও তাঁর সহযোগী নিহত হন।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে ভাঙ্গা হাইওয়ে থানার উপপরিদর্শক আবদুল্লাহেল বাকী বলেন, বাসের ধাক্কায় পিকআপের চালক তাঁর আসনে চাপা পড়ে এবং তাঁর সহযোগী সড়কে ছিটকে পড়ে নিহত হন। বিকেল সাড়ে চারটা পর্যন্ত চালককে আসন থেকে উদ্ধার করা সম্ভব হয়নি। তাঁরা তাঁকে উদ্ধারের চেষ্টা চালাচ্ছেন।

আবদুল্লাহেল বাকী আরও বলেন, এ ঘটনায় গোল্ডেন লাইন পরিবহনের চালক পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি। দুর্ঘটনাকবলিত পিকআপ ও বাস জব্দ করে হাইওয়ে থানায় নিয়ে যাওয়ার প্রক্রিয়া চলছে। এ ঘটনায় পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।