কুপিয়ে হত্যা
কুপিয়ে হত্যা

পিরোজপুরে ঘরে ঢুকে গৃহবধূকে কুপিয়ে হত্যা

পিরোজপুরের নাজিরপুর উপজেলায় জুথিকা বালা (৫৫) নামের এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল বৃহস্পতিবার রাতে উপজেলার শ্রীরামকাঠি ইউনিয়নের উত্তর জয়কুল গ্রামে এ ঘটনা ঘটে।

জুথিকা বালা উপজেলার উত্তর জয়কুল গ্রামের নারায়ণ বালার স্ত্রী ছিলেন।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, গতকাল রাতে জুথিকা বালা ঘরে একাই ছিলেন। এ সময় তাঁর স্বামী ও দুই ছেলে স্থানীয় শ্রীরামকাঠি বাজারে নিজেদের চায়ের দোকানে ছিলেন। রাত ১১টার দিকে বড় ছেলে জ্যোতিষ বালা বাজার থেকে ঘরে গিয়ে মাকে গুরুতর জখম হয়ে অচেতন অবস্থায় দেখতে পান। এরপর পরিবারের লোকজন ও স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রাত দুইটার দিকে তাঁর মৃত্যু হয়।

জুথিকার স্বামী নারায়ণ বালা বলেন, ‘গতকাল রাত ১১টার দিকে আমার বড় ছেলে বাজার থেকে গিয়ে ঘরের পেছনের দরজা খোলা পায়। ঘরে ২০ হাজার টাকা ছিল। ওই টাকা চুরির উদ্দেশে কেউ আমার স্ত্রীকে হত্যার উদ্দেশে কুপিয়ে ফেলে রেখেছে।’  

জুথিকা বালা হত্যার রহস্য উদ্‌ঘাটনের চেষ্টা চলছে বলে জানান নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম হাওলাদার। তিনি বলেন, আজ শুক্রবার সকালে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পিরোজপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।