যশোর শহরের গলি থেকে গভীর রাতে ফল ব্যবসায়ীর লাশ উদ্ধার

যশোর জেলার মানচিত্র
যশোর জেলার মানচিত্র

যশোর শহরের একটি গলি থেকে গভীর রাতে আকিকুল ইসলাম (৫০) নামের এক ফল ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার রাতে শহরের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সড়কে মডেল মসজিদের সামনের একটি গলি থেকে লাশটি উদ্ধার করা হয়।

আকিকুল ইসলাম ঝিকরগাছা উপজেলার পায়রাতলা গ্রামের মতিয়ার রহমানের ছেলে। তিনি ঝিকরগাছা উপজেলা শহরের বাসস্ট্যান্ডে ফলের ব্যবসা করেন। তাঁর স্ত্রী-সন্তান আছে।

পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল রাত ১০টার দিকে আকিকুলের মুঠোফোন নম্বরে এক নারী কল দেওয়ার পর তিনি শহরে আসেন। এরপর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সড়কের মডেল মসজিদের সামনে তাঁরা দেখা করেন। পরে রাত ১২টার দিকে এক ব্যক্তির লাশ পড়ে আছে বলে খবর আসে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। ওই নারী ডিবি পুলিশের হেফাজতে আছেন বলে জানা গেছে।

যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রাজ্জাক প্রথম আলোকে বলেন, লাশের মাথায় ছোট একটি আঘাতের চিহ্ন আছে। সেটি মৃত্যুর মতো কোনো জখম না। কী কারণে মৃত্যু হয়েছে, তা এখনো বোঝা যাচ্ছে না। ময়নাতদন্ত প্রতিবেদন হাতে এলে সব বোঝা যাবে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে ওসি জানান।