পেট্রল আনলোডের সময় অগ্নিকাণ্ডে দুটি লরি পুড়ে যায়। আজ বৃহস্পতিবার ভোরে কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার জয়মনিরহাটে
পেট্রল আনলোডের সময় অগ্নিকাণ্ডে দুটি লরি পুড়ে যায়। আজ বৃহস্পতিবার ভোরে কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার জয়মনিরহাটে

ভূরুঙ্গামারীতে ফিলিং স্টেশনে পেট্রল ‘আনলোডের’ সময় অগ্নিকাণ্ড

কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার জয়মনিরহাটে একটি পেট্রলপাম্পে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আজ বৃহস্পতিবার ভোর সাড়ে পাঁচটার দিকে সাহা ফিলিং স্টেশনে এই অগ্নিকাণ্ডে মেঘনা ও যমুনা পেট্রোলিয়ামের ২টি লরিসহ ১৮ হাজার লিটার পেট্রল পুড়ে যায়।

ফিলিং স্টেশন কর্তৃপক্ষ ও এলাকাবাসীর সঙ্গে কথা বলে জানা যায়, আজ সকালে ১৮ হাজার লিটার পেট্রলভর্তি দুটি লরি সাহা ফিলিং স্টেশনে এসে পৌঁছায়। এ সময় এক লরি থেকে অন্য লরিতে পেট্রল আনলোড করার সময় একটি লরিতে আগুন লাগে। মুহূর্তেই আগুনের লেলিহান শিখা ছড়িয়ে পড়ে। পরে খবর পেয়ে নাগেশ্বরী ফায়ার সার্ভিসের ২টি ইউনিট এসে প্রায় ৪৫ মিনিট চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

এ বিষয়ে সাহা ফিলিং স্টেশনের ব্যবস্থাপক আনন্দ চক্রবর্তী বলেন, ‘লরি থেকে পেট্রল আনলোড করার সময় কীভাবে আগুন লাগল, বুঝতে পারিনি। পরে ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা এসে আগুন নিয়ন্ত্রণ আনে। দুটি লরির একটি সম্পূর্ণ ও অন্যটির তিনটি চাকা আগুনে পুড়ে গেছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষ এলে ক্ষয়ক্ষতির পরিমাণ নির্ণয় করা হবে।’

নাগেশ্বরী ফায়ার স্টেশনের লিডার শাহ আলম প্রথম আলোকে বলেন, সকালে ফিলিং স্টেশনে আগুন লাগার খবর পেয়ে তাঁদের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্তের পর জানা যাবে। প্রাথমিকভাবে দুটি লরি ও তেল পুড়ে যাওয়ার তথ্য পাওয়া গেছে।