কুপিয়ে জখম
কুপিয়ে জখম

সিলেটে স্বেচ্ছাসেবক লীগের দুই নেতা-কর্মীকে কুপিয়ে জখম

সিলেট নগরে স্বেচ্ছাসেবক লীগের দুই নেতা-কর্মীকে কুপিয়ে জখমের ঘটনা ঘটেছে। তাঁদের মধ্যে একজনের হাত ও পায়ের রগ মারাত্মকভাবে কেটে যাওয়ায় তাঁর অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক। গতকাল রোববার রাতে সিটি করপোরেশনের ৭ নম্বর ওয়ার্ডের বনকলাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহত ব্যক্তিরা হলেন ৭ নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মনজুর আহমদ এবং কর্মী রুমেল আহমদ। তাঁরা উভয়ই বনকলাপাড়ার বাসিন্দা।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী ব্যক্তিরা বলেন, গতকাল রাত সাড়ে আটটার দিকে একটি গলিতে ছিলেন মনজুর আহমদ ও রুমেল আহমদ। হঠাৎ কয়েকজন দুর্বৃত্ত সেখানে এসে তাঁদের দুজনকেই এলোপাতাড়ি কোপাতে শুরু করে। এতে মনজুরের হাত ও পায়ের রগ কেটে যাওয়ায় শরীর থেকে অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় রাতেই তাঁকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হয়েছে। অন্যদিকে রুমেল আহমদ সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

এ ঘটনায় আজ সোমবার বেলা একটা পর্যন্ত কোনো মামলা হয়নি বলে জানিয়েছেন সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (গণমাধ্যম) মোহাম্মদ সাইফুল ইসলাম। তিনি বলেন, কে বা কারা এ হামলা করেছে, পুলিশ তা খতিয়ে দেখছে।