সাঁথিয়ায় বিয়ের অনুষ্ঠানে এসে নদীতে ডুবে শিক্ষার্থীর মৃত্যু

পানিতে ডুবে মৃত্যু
প্রতীকী ছবি

নাটোর থেকে পাবনার সাঁথিয়ায় চাচাতো বোনের বিয়ের অনুষ্ঠানে এসেছিলেন রাজশাহী হেলথ কেয়ার নার্সিং ইনস্টিটিউটের প্রথম বর্ষের ছাত্র জাবের হোসেন। আজ বৃহস্পতিবার দুপুরে সাঁথিয়া পৌরসভার চোমরপুর মহল্লায় ইছামতী নদীতে স্বজনদের সঙ্গে গোসল করতে গিয়ে ডুবে মৃত্যু হয়েছে তাঁর। এতে বিয়েবাড়ির আনন্দ মুহূর্তেই বিষাদে পরিণত হয়েছে।

মারা যাওয়া জাবের হোসেন সাঁথিয়া পৌরসভার গাগড়াখালি মহল্লার আবু বক্কর সিদ্দিকের ছেলে। দুই ভাই ও এক বোনের মধ্যে সবার ছোট ছিলেন জাবের। তাঁর বাবা নাটোর পল্লী বিদ্যুৎ অফিসে চাকরি করায় মা–বাবাসহ পরিবারের সবাই নাটোরের বনপাড়ায় বাস করেন।

স্বজনেরা জানান, চাচাতো বোনের বিয়ে উপলক্ষে জাবের গতকাল বুধবার গাগড়াখালিতে তাঁর চাচা শাহজাহান আলীর বাড়িতে আসেন। আজ বেলা দেড়টার দিকে সাঁথিয়া পৌরসভার চোমরপুর মহল্লায় ইছামতী নদীতে তিনি স্বজনদের সঙ্গে গোসল করতে যান। সাঁতার কাটার এক পর্যায়ে তিনি নিখোঁজ হন। পরে স্বজনেরা অনেক খোঁজাখুঁজির পর তাঁকে নিথর অবস্থায় উদ্ধার করে দ্রুত সাঁথিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। সেখানে অবস্থার অবনতি হলে তাঁকে পাবনা সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে বিকেল পাঁচটার দিকে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

সাঁথিয়া পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শরিফুল ইসলাম ঘটনাটি নিশ্চিত করে জানান, পানিতে ডুবে একজনের মৃত্যুর খবর পেয়ে তিনি ওই বাড়িতে গিয়েছিলেন। পারিবারিকভাবে সিদ্ধান্ত হয়েছে, মৃত ওই ছাত্রের মরদেহ গাগড়াখালিতে বাড়ির কবরস্থানে দাফন করা হবে।