লাশ উদ্ধার
লাশ উদ্ধার

কাঠের টুকরা দিয়ে বাবার আঘাতে মৃত্যু

বগুড়ার শিবগঞ্জ উপজেলায় মেলা থেকে কিনে আনা মিষ্টি খাওয়া নিয়ে সোহরাব আলীর কাঠের বাটামের আঘাতে তাঁর ছেলে ফারাজ উদ্দিনের (২৪) মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। গতকাল বুধবার শিবগঞ্জ উপজেলার পিরব ইউনিয়নের বানিহারা গ্রামে বাটামের আঘাতে তিনি আহত হয়েছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ২২ জানুয়ারি স্থানীয় একটি মেলা থেকে এক কেজি মিষ্টি কিনে বাড়িতে নিজের ঘরে রাখেন ফারাজ উদ্দিন। তাঁর ছোট ভাই কয়েকটি মিষ্টি খেয়ে ফেলেন। এ নিয়ে ক্ষুব্ধ হয়ে ফারাজ তাঁর ছোট ভাইকে মারধর করেন। এর জেরে গতকাল বুধবার দুপুরে বাড়িতে মায়ের সঙ্গে ফারাজের বাগ্‌বিতণ্ডা হয়। একপর্যায়ে মাকে ধাক্কা দেন ফারাজ। বাবা সোহরাব আলী ক্ষুব্ধ হয়ে হাতে থাকা কাঠের টুকরা দিয়ে ফারাজের মাথায় আঘাত করেন। এতে ফারাজ মাটিতে লুটিয়ে পড়েন। পরে তাঁকে উদ্ধার করে প্রথমে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস ও হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ বৃহস্পতিবার সকালে ফারাজ মারা যান।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রউফ প্রথম আলোকে বলেন, ফারাজের অবস্থার অবনতি হলে তাঁকে ঢাকায় ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস ও হাসপাতালে পাঠানো হয়। সেখানে নেওয়ার পর আজ সকালে চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় জড়িত তাঁর বাবা সোহরাব আলী পলাতক। লাশটি ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে।