নরসিংদীতে লরির চাকায় পিষ্ট হয়ে কাপড় ব্যবসায়ী নিহত

নিহত নাইম মিয়া
ছবি: সংগৃহীত

নরসিংদী সদরে দূরপাল্লার কনটেইনার লরির চাকায় পিষ্ট হয়ে এক কাপড় ব্যবসায়ী নিহত হয়েছেন। ঘটনার সময় তিনি একটি ব্যাটারিচালিত রিকশার যাত্রী ছিলেন। এ ঘটনায় ওই রিকশার চালক গুরুতর আহত হয়েছেন। আজ শুক্রবার বেলা সাড়ে তিনটার দিকে উপজেলার নগর পাঁচদোনা এলাকায় পাঁচদোনা-ঘোড়াশাল আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ওই যাত্রীর নাম নাইম মিয়া (২৮)। তিনি নরসিংদী সদর উপজেলার মাধবদী থানাধীন টাটাপাড়া এলাকার আনিস মিয়ার ছেলে। বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে ফুটপাতে কাপড় বিক্রি করতেন তিনি।

পুলিশ ও স্থানীয় লোকজন জানান, পণ্যবাহী কনটেইনার লরিটি পাঁচদোনা-ঘোড়াশাল আঞ্চলিক সড়ক ধরে পাঁচদোনার দিকে যাচ্ছিল। অন্যদিকে পাঁচদোনা থেকে কাপড়ের গাটরি নিয়ে ব্যাটারিচালিত রিকশায় ঘোড়াশালের দিকে যাচ্ছিলেন নাইম মিয়া। নগর পাঁচদোনা এলাকা অতিক্রমের সময় রিকশাটিকে পাশ থেকে ধাক্কা দেয় লরিটি। এ সময় রিকশাচালক ও যাত্রী নাইম মিয়া সড়কে ছিটকে পড়েন। পরে লরিটির পেছনের চাকায় নাইম পিষ্ট হন। মাথাসহ শরীরের বিভিন্ন অংশ থেঁতলে গিয়ে ঘটনাস্থলেই মারা যান নাইম। এ সময় উপস্থিত স্থানীয় লোকজন আহত রিকশাচালককে উদ্ধার করে হাসপাতালে পাঠান।

লরির চাকায় পিষ্ট হয়ে নাইম মিয়ার মৃত্যুতে স্ত্রী আনিকা আক্তার ও চার বছর বয়সী মেয়ে আফরিনকে দেখার কেউ রইল না।

নিহত নাইমের চাচা জাহাঙ্গীর মিয়া জানান, নাইম পলাশের ঘোড়াশাল ও শিবপুরের ইটাখোলা এলাকার ফুটপাতে কাপড় বিক্রি করতেন। আজ বিকেলে কাপড় বিক্রির জন্য ঘোড়াশাল যাচ্ছিলেন। পথে লরির চাকায় পিষ্ট হয়ে তাঁর মৃত্যু হয়েছে। স্ত্রী আনিকা আক্তার ও চার বছর বয়সী মেয়ে আফরিনকে দেখার কেউ রইল না।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ কামরুজ্জামান জানান, লরির চাকায় পিষ্ট হয়ে নিহত নাইম মিয়ার লাশ নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তাঁর স্বজনদের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। তাঁরা হাসপাতালে এসেছেন। লরিটি ঘটনাস্থল থেকে জব্দ করা হয়েছে। তবে এর চালক পালিয়ে গেছেন। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।