গ্রেপ্তার
গ্রেপ্তার

শেরপুর জেলা কারাগার থেকে পালানো দুই বন্দী গ্রেপ্তার

শেরপুর জেলা কারাগার থেকে পালিয়ে যাওয়া ১০ বছরের সাজাপ্রাপ্ত এক কয়েদি ও হত্যা মামলার এক আসামিকে আটক করেছে র‍্যাব। আজ শুক্রবার ভোরে পৃথক অভিযান চালিয়ে ছলিম উদ্দিন (৭০) ও সোহেল মিয়া (১৯) নামের পলাতক দুই বন্দীকে আটক করা হয়।

আটক ছলিম উদ্দিন নালিতাবাড়ী উপজেলার নন্নী পশ্চিমপাড়া গ্রামের মোহাম্মদ আলীর ছেলে। তিনি ১০ বছরের সাজাপ্রাপ্ত কয়েদি। আর হত্যা মামলার আসামি হাজতি সোহেল মিয়া (১৯) ঝিনাইগাতী উপজেলার পাইকুরা গ্রামের মজিবর রহমানের ছেলে।

র‍্যাব জানায়, গত ৫ আগস্ট বিকেলে শেরপুর জেলা কারাগারে কয়েক হাজার দুষ্কৃতকারী আক্রমণ করে বিবিধ স্থাপনার ক্ষয়ক্ষতি সাধন এবং বিভিন্ন মেয়াদের সাজাপ্রাপ্ত ও বিচারাধীন বিভিন্ন মামলার ৫১৮ জন বন্দীকে পালিয়ে যেতে সহায়তা করে। পালিয়ে যাওয়া আসামিদের আটকে অভিযানে নেমেছে র‍্যাব-১৪। এরই অংশ হিসেবে শুক্রবার ভোরে ছলিম উদ্দিনকে নালিতাবাড়ী উপজেলার নন্নী পশ্চিমপাড়ার নিজ বাড়ি থেকে এবং হাজতি সোহেল মিয়াকে (১৯) ঝিনাইগাতীর পাইকুরা এলাকা আটক করা হয়।

র‍্যাব-১৪ জামালপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর মো. আব্দুর রাজ্জাক বলেন, আটক দুজনকে নালিতাবাড়ী ও ঝিনাইগাতী থানা–পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।