দুর্ঘটনায় দুমড়েমুচড়ে যাওয়া অ্যাম্বুলেন্স। মঙ্গলবার সকালে দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার রাজারামপুর এলাকায়
দুর্ঘটনায় দুমড়েমুচড়ে যাওয়া অ্যাম্বুলেন্স। মঙ্গলবার সকালে দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার রাজারামপুর এলাকায়

দিনাজপুরে বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে অ্যাম্বুলেন্সের চালক নিহত, রোগীসহ আহত ৭

দিনাজপুরের ফুলবাড়ী উপজেলায় শ্যামলী পরিবহনের ঢাকাগামী একটি বাসের সঙ্গে রোগী বহনকারী অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষে অ্যাম্বুলেন্সের চালক নিহত হয়েছেন। দুর্ঘটনায় রোগীসহ অ্যাম্বুলেন্সের সাত যাত্রী গুরুতর আহত হয়েছেন।

আজ মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় উপজেলার রাজারামপুর এলাকায় দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম এহসান হো‌সেন (৩২)। তিনি জেলার হাকিমপুর উপজেলার চণ্ডীপুর গ্রামের হারেজ আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজ সকাল সাড়ে ১০টার দিকে শ্যামলী পরিবহনের যাত্রীবাহী একটি বাস দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়ক দিয়ে ঢাকায় যাচ্ছিল। বাসটি রাজারামপুর এলাকায় পৌঁছানোর পর হাকিমপুর থেকে আসা রোগীবাহী বেসরকারি একটি অ্যাম্বুলেন্সের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অ্যাম্বুলেন্সটি দুমড়েমুচড়ে যায় এবং ঘটনাস্থলেই অ্যাম্বুলেন্সের চালক নিহত হন।

পুলিশ সূত্র জানায়, অ্যাম্বুলেন্সে বিষপান করা এক নারীকে নিয়ে তাঁর স্বজনেরা দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে যাচ্ছিলেন। দুর্ঘটনায় ওই নারীসহ মোট সাতজন গুরুতর আহত হন।

স্থানীয় লোকজন তাঁদের উদ্ধার করে প্রথমে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে উন্নত চিকিৎসার জন্য তাঁদের দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান প্রথম আলোকে বলেন, দুর্ঘটনার খবর পেয়ে অ্যাম্বুলেন্সটি থানায় এনে রাখা হয়েছে। লাশ হাসপাতালে আছে। বাসটি জব্দের চেষ্টা চলছে। নিহত ব্যক্তির স্বজনদের খবর দেওয়া হয়েছে। তাঁদের সঙ্গে আলাপ-আলোচনা করে পরবর্তী আইনগত পদক্ষেপ নেওয়া হবে।