মৃত্যু
মৃত্যু

সিলেটে অগ্নিদগ্ধের চার দিন পর গৃহকর্মীর মৃত্যু

সিলেটে গ্যাসের লিকেজ থেকে দগ্ধ হওয়ার চার দিন পর সাহেরা বেগম (৫০) নামের এক গৃহকর্মীর মৃত্যু হয়েছে। গতকাল শনিবার দুপুরে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

সাহেরা সিলেট সদর উপজেলার খাদিমনগরের বাইশটিলা এলাকার বাসিন্দা। তিনি নগরের পাঠানটুলা এলাকার সানরাইজ টাওয়ারের পঞ্চম তলার একটি ফ্ল্যাটে গৃহকর্মীর কাজ করতেন। এর আগে গত মঙ্গলবার বিকেলে সাহেরা রান্নার কাজ করতে গিয়ে গ্যাসের লিকেজ থেকে আগুন লেগে দগ্ধ হন।

এলাকার কয়েকজন বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার বিকেল পাঁচটার দিকে নগরের পাঠানটুলার সানরাইজ টাওয়ারের পাঁচতলায় আগুন লাগে। এ সময় সাহেরা দগ্ধ হন। পরে তাঁকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

গ্যাস থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে জানিয়েছে পুলিশ। পরে মুহূর্তে ছড়িয়ে পড়ে আগুন। এ সময় পুরো এলাকার বাসিন্দা ও ব্যবসায়ীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। আগুন নিয়ন্ত্রণে সিলেট ফায়ার সার্ভিসের একটি ইউনিট কাজ করে প্রায় ৪০ মিনিটের মধ্যে আগুন নিয়ন্ত্রণে আনে।

সিলেট জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমান বলেন, ওই গৃহকর্মীর মৃত্যুর ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে। পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে শনিবার বিকেলে তাঁর লাশ বিনা ময়নাতদন্তে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।