সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনা

পঞ্চগড়ে ছেলের চোখের সামনে ট্রাকের চাপায় মায়ের মৃত্যু

ছেলের চোখের সামনে সড়ক দুর্ঘটনায় মারা গেলেন মা। আজ মঙ্গলবার দুপুরে পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার চিলাহাটি ইউনিয়নের ভাউলাগঞ্জ বাজারের ভাউলাগঞ্জ-দেবীগঞ্জ সড়কে এ ঘটনা ঘটে। নিহত নারীর নাম শেফালী বেগম (৪৩)। তিনি চিলাহাটি ইউনিয়নের মাঝিয়ালী গুচ্ছগ্রাম এলাকার জামাল হোসেনের স্ত্রী। তিনি ধাত্রীর কাজ করতেন।

নিহত নারীর পরিবার ও স্থানীয় প্রত্যক্ষদর্শীদের বরাতে চিলাহাটি ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ডের সদস্য মো. লুৎফর রহমান মুঠোফোনে প্রথম আলোকে বলেন, দুপুরে শেফালী বেগমের দেবীগঞ্জ বাজারে যাওয়ার কথা ছিল। এ জন্য ইজিবাইকে তুলে দিতে তাঁর ছেলে ইব্রাহিম বাড়ি থেকে মোটরসাইকেলে ভাউলাগঞ্জ বাজারে পৌঁছে দিচ্ছিলেন। বাজারের কাছাকাছি পৌঁছে যাওয়ার পর একটি সিমেন্টবোঝাই ট্রাককে ওভারটেক (অতিক্রম) করছিলেন ইব্রাহিম। এ সময় সামনের দিক থেকে আসা একটি অটোভ্যানে ধাক্কা লেগে মোটরসাইকেলসহ মা-ছেলে পড়ে যান।

শেফালী বেগম ট্রাকের নিচে ঠিক মাঝামাঝি জায়গায় পড়ে গেলে ট্রাকের পেছনের চাকা তাঁর ওপর দিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। চোখের সামনেই মায়ের এমন মৃত্যু দেখে কিছুটা অসুস্থ হয়ে পড়েছেন ছেলে। পরে তাঁকে (ইব্রাহিমকে) দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। খবর পেয়ে দেবীগঞ্জ থানা-পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধারের পর সুরতহাল করেছে। ঘটনার পর ট্রাকটি ফেলে চালক পালিয়ে গেছেন।

দেবীগঞ্জ থানার উপপরিদর্শক মো. কামাল উদ্দিন বলেন, ‘ছেলের মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ওই নারীর মৃত্যুর পর ট্রাকটি ফেলে চালক পালিয়ে গেছেন। পরে ট্রাকটি জব্দ করে থানায় আনা হয়েছে। নিহতের পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে লাশ ময়নাতদন্ত ছাড়াই স্বজনদের কাছে হস্তান্তর করেছি। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।’