কুষ্টিয়ায় চোর সন্দেহে যুবককে বাড়ি থেকে ডেকে নিয়ে পিটিয়ে হত্যা

পিটিয়ে হত্যা
প্রতীকী ছবি

কুষ্টিয়ার দৌলতপুরে চোর সন্দেহে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। আজ বৃহস্পতিবার সকাল ১০টার দিকে উপজেলার প্রাগপুর ইউনিয়নের মহিষকুন্ডি পূর্ব পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম আরিফুল ইসলাম (৩০)। তিনি ওই এলাকার গোলাম মোস্তফার ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার রাতে মহিষকুন্ডি পূর্ব পাড়া এলাকার গোলাম হোসেনের বাড়ি থেকে একটি সাইকেল চুরি হয়। পরে চোর সন্দেহে আরিফুলকে গতকাল বুধবার রাত ১০টার দিকে বাড়ি থেকে ডেকে নিয়ে যান গোলামের পরিবারের সদস্যরা। তাঁকে আটকে রাত দুইটা থেকে আজ বৃহস্পতিবার ভোর চারটা পর্যন্ত কয়েক দফায় মারধর করা হয়। সকালে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

প্রাগপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আশরাফুজ্জামান মুকুল বলেন, ‘এলাকায় একটি চুরির ঘটনাকে কেন্দ্র করে আরিফুলকে মারধর করেছে গ্রামবাসী। তাদের কাছে সে (আরিফুল) চুরির কথা শিকারও করেছে। পরে শুনতে পেয়েছি, আজ সকালে আরিফুল মারা গেছে।’

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুবুর রহমান বলেন, চুরির অভিযোগে আরিফুল ইসলাম নামের একজনকে পিটিয়ে হত্যা করেছেন এলাকাবাসী ও চুরি হওয়া ওই পরিবারের সদস্যরা। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।