ময়মনসিংহের ত্রিশাল উপজেলার একটি ঝোপ থেকে মাটিচাপা দেওয়া তিনটি লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলে উপজেলার কাকচর গ্রামে
ময়মনসিংহের ত্রিশাল উপজেলার একটি ঝোপ থেকে মাটিচাপা দেওয়া তিনটি লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলে উপজেলার কাকচর গ্রামে

ঝোপের ভেতরে মানুষের হাড়, মাটি খুঁড়ে মিলল তিনজনের লাশ

ময়মনসিংহের ত্রিশাল উপজেলার কাকচর গ্রামে একটি ঝোপের মধ্যে মাটিতে পুঁতে রাখা মানুষের একটি হাড় দেখতে পান এলাকাবাসী। লাশ মাটিচাপা দেওয়া হয়েছে, এমন সন্দেহে তাঁরা থানায় খবর দেন। আজ মঙ্গলবার বিকেলে রামপুর ইউনিয়নের ওই গ্রামে মাটি খুঁড়ে নারী, শিশুসহ তিনজনের লাশ উদ্ধার করেছে পুলিশ।

বিকেল সাড়ে পাঁচটা পর্যন্ত নিহত ব্যক্তিদের পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ। লাশ তিনটির মধ্যে একটি এক নারীর, অন্য দুটি দুই শিশুর। পুলিশ জানায়, লাশগুলো কয়েক দিনের পুরোনো। শিশুদের বয়স আনুমানিক পাঁচ থেকে সাত বছরের মতো হতে পারে।

পুলিশ ও স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলে জানা গেছে, কাকচর গ্রামের একটি ঝোপের মধ্যে মাটির নিচ থেকে মানুষের একটি হাড় বের হওয়া দেখেন কয়েকজন। সেখানে লাশ পুঁতে রাখা হয়েছে—এমন সন্দেহ থেকে আজ বেলা সাড়ে তিনটার দিকে গ্রামবাসী ত্রিশাল থানা-পুলিশকে খবর দেন। খবর পেয়ে বিকেলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মাটি খুঁড়ে এক নারী ও দুই শিশুর লাশ উদ্ধার করে। লাশগুলো বেশ কয়েক দিন আগে মাটিচাপা দেওয়া হয়েছে ধারণা করা হচ্ছে।

প্রাথমিকভাবে নিহত ব্যক্তিদের ব্যাপারে এখনো বিস্তারিত কিছু জানা যায়নি বলে জানিয়েছেন ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামাল হোসেন। তিনি প্রথম আলোকে বলেন, মাটির নিচ থেকে মানুষের একটি হাড় বের হওয়া দেখে স্থানীয় লোকজন বিষয়টি পুলিশকে জানায়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তিনটি লাশ উদ্ধার করে। লাশ তিনটি বেশ কয়েক দিনের পুরোনো বলে মনে হয়েছে। লাশের পরিচয় শনাক্তের ব্যাপারে কাজ শুরু করেছে পুলিশ।