ট্রেন দুর্ঘটনা
ট্রেন দুর্ঘটনা

ব্রাহ্মণবাড়িয়ায় চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে কলেজশিক্ষার্থী নিহত

ব্রাহ্মণবাড়িয়ায় ধীরগতিতে চলা তিতাস কমিউটার ট্রেন থেকে নামতে গিয়ে কাটা পড়ে মো. অলিউল্লাহ ওরফে নিবিড় (১৭) নামের এক কলেজশিক্ষার্থী নিহত হয়েছে। আজ রোববার বেলা একটার দিকে ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশনের ১ নম্বর প্ল্যাটফর্মে এ দুর্ঘটনা ঘটে।

নিহত অলিউল্লাহ জেলা শহরের দক্ষিণ মৌড়াইলের বাসিন্দা আমান উল্লাহর ছেলে। অলিউল্লাহ ব্রাহ্মণবাড়িয়া ইউনাইটেড কলেজের একাদশ শ্রেণির ব্যবসায় শিক্ষা শাখার শিক্ষার্থী ছিল।

ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে পুলিশ ফাঁড়ির (ইনচার্জ) উপপরিদর্শক সুব্রত বিশ্বাস বলেন, অলিউল্লাহ নরসিংদী থেকে তিতাস কমিউটার ট্রেনে ব্রাহ্মণবাড়িয়া আসছিল। ট্রেনের দরজায় বসা ছিল সে। বেলা একটার দিকে ট্রেনটি ধীরগতিতে ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশনে প্রবেশ করতে শুরু করে। তখন অলিউল্লাহ চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে কাটা পড়ে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

সুব্রত বিশ্বাস আরও বলেন, খবর পেয়ে রেলওয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে পাঠিয়েছে। স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটের নির্দেশে ময়নাতদন্ত ছাড়াই লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।