ভাড়া নিয়ে দ্বন্দ্ব, ছুরিকাঘাতে জখম অটোরিকশাচালক

বগুড়া জেলার ম্যাপ
বগুড়া জেলার ম্যাপ

বগুড়ার শেরপুর উপজেলায় ভাড়া নিয়ে কথা-কাটাকাটির জেরে সিএনজিচালিত অটোরিকশার এক চালককে ছুরিকাঘাত করা হয়েছে। তিনি বাঁ হাতের কবজিতে আঘাত পেয়েছেন। স্থানীয় লোকজন হাতেনাতে এক তরুণকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেন। গতকাল বুধবার রাত সাড়ে আটটায় উপজেলার সুঘাট ইউনিয়নের ফুলজোড় গ্রামের সড়কের ওপর এ ঘটনা ঘটে।

আহত ব্যক্তির নাম রুহুল আমিন (৩০)। তাঁর বাড়ি উপজেলার সীমাবাড়ি ইউনিয়নের লাঙ্গলমোড়া গ্রামে। তাঁকে চিকিৎসার জন্য বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদিকে গ্রেপ্তার হওয়া ব্যক্তির নাম সজীব শেখ (২২)। সজীবের বাড়ি সুঘাট ইউনিয়নের ভাটরা গোলাইপাড়া গ্রামে।

থানা-পুলিশ সূত্রে জানা গেছে, রুহুল আমিনের গাড়ি ভাড়া করে সজীব শেখ গতকাল বিকেল থেকে রাত আটটা পর্যন্ত বিভিন্ন জায়গায় ঘোরাঘুরি করেছেন। বুধবার রাতে গাড়ি থেকে নামার সময় রুহুল আমিনের সঙ্গে সজীবের ভাড়া নিয়ে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে সজীব তাঁর হাতে থাকা ধারালো ছুরি দিয়ে রুহুল আমিনকে আঘাত করেন। তখন তাঁর চিৎকারে আশপাশে থাকা লোকজন সজীবকে আটক করেন।

আহত রুহুল আমিনের বাবা গোলাম মাওলা আজ বৃহস্পতিবার সকালে শেরপুর থানায় সজীব শেখের নামে থানায় লিখিত অভিযোগ দেন। পুলিশ অভিযোগটি মামলা হিসেবে রেকর্ড করেছে। মামলায় সজীব শেখকে গ্রেপ্তার দেখিয়ে আজ দুপুরে আদালতের মাধ্যমে বগুড়ার কারাগারে পাঠিয়েছে।

শেরপুর থানার উপপরিদর্শক হাসান আলী বলেন, সজীব শেখ মাদক সেবনের পাশাপাশি মাদক বিক্রির সঙ্গে জড়িত। তাঁর বিরুদ্ধে শেরপুর থানায় মাদকদ্রব্য আইনের একটি মামলাও রয়েছে।