প্রবল ঘূর্ণিঝড় রিমালের তাণ্ডব থেকে বাঁচতে আশ্রয়কেন্দ্রে ছুটছেন উপকূলের বাসিন্দারা। রোববার বিকেলে সাতক্ষীরার শ্যামনগর উপজেলার দাতিনাখালি এলাকায়
প্রবল ঘূর্ণিঝড় রিমালের তাণ্ডব থেকে বাঁচতে আশ্রয়কেন্দ্রে ছুটছেন উপকূলের বাসিন্দারা। রোববার বিকেলে সাতক্ষীরার শ্যামনগর উপজেলার দাতিনাখালি এলাকায়

সাতক্ষীরায় আশ্রয়কেন্দ্রে যাওয়ার পথে পা পিছলে বৃদ্ধের মৃত্যু

সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় বাড়ি থেকে আশ্রয়কেন্দ্রে যাওয়ার পথে পা পিছলে পড়ে শওকাত মোড়ল (৬৫) নামের এক বৃদ্ধ মারা গেছেন। আজ রোববার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে উপজেলার গাবুরা ইউনিয়নের নাপিতখালী গ্রামে এ ঘটনা ঘটে।

মারা যাওয়া শওকাত মোড়ল গাবুরা ইউনিয়নের নাপিতখালী গ্রামের মৃত নরীম মোড়লের ছেলে। গাবুরা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান জি এম মাসুদুল আলম মৃত্যুর বিষয়টি প্রথম আলোকে নিশ্চিত করেছেন।

মৃত শওকাত মোড়লের ছেলের বউ আছমা খাতুন জানান, সন্ধ্যা ছয়টার দিকে শাশুড়ীকে সঙ্গে নিয়ে তাঁর শ্বশুর শওকাত মোড়ল বাড়ির পাশের নাপিতখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় আশ্রয়কেন্দ্রে যাচ্ছিলেন। পথে পা পিছলে পড়ে তিনি ঘটনাস্থলেই মারা যান।

ইউপি চেয়ারম্যান জি এম মাসুদুল আলম প্রথম আলোকে বলেন, নাপিতখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি মহসিন গাজীকে ওই ব্যক্তির বাড়িতে পাঠিয়েছিলেন। তিনি তাঁর বাড়িতে গিয়ে নিশ্চিত হয়েছেন, বাড়ি থেকে স্ত্রীকে সঙ্গে নিয়ে আশ্রয়কেন্দ্রে যাচ্ছিলেন শওকাত মোড়ল। পথিমধ্যে পা পিছলে পড়ে গিয়ে তিনি মারা যান। পড়ে যাওয়ার পর ওই ব্যক্তি হৃদ্‌রোগে আক্রান্ত হন বলেও দাবি করেন ইউপি চেয়ারম্যান।

জানতে চাইলে শ্যামনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজিবুল আলম বলেন, এমন কোনো মৃত্যুর বিষয়ে তিনি এখনো কোনো তথ্য পাননি। এ বিষয়ে তাঁকে কেউ কিছু জানাননি।