ছাত্রদল
ছাত্রদল

দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে কুষ্টিয়ায় ছাত্রদলের দুই নেতাকে বহিষ্কার

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মাসুদুজ্জামান ও যুগ্ম আহ্বায়ক মাসুম পারভেজকে সাংগঠনিক পদ থেকে বহিষ্কার করা হয়েছে। আজ শনিবার কেন্দ্রীয় ছাত্রদলের দপ্তর সম্পাদক (সহসভাপতি পদমর্যাদা) জাহাঙ্গীর আলম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

কুষ্টিয়া জেলা ছাত্রদলের আহ্বায়ক মুজাক্কির রহমান রাব্বী প্রথম আলোকে সংবাদ বিজ্ঞপ্তি ও দুই নেতাকে বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গের সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মাসুদুজ্জামান ও যুগ্ম আহ্বায়ক মাসুম পারভেজকে সাংগঠনিক পদ থেকে বহিষ্কার করা হলো। বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সভাপতি রাকিবুল ইসলাম ও সাধারণ সম্পাদক নাছির উদ্দীন এই সিদ্ধান্ত অনুমোদন করেন এবং জাতীয়তাবাদী ছাত্রদলের সব পর্যায়ের নেতা-কর্মীদের তাঁদের সঙ্গে কোনোরূপ সাংগঠনিক সম্পর্ক না রাখার জন্য নির্দেশনা প্রদান করেন।

গত বুধবার দুপুরে দৌলতপুর সাব-রেজিস্ট্রার কার্যালয়ে চাঁদা তোলা নিয়ে দ্বন্দ্বে বিএনপির দুই পক্ষের নেতা-কর্মীদের মধ্যে মারামারির ঘটনা ঘটে। সাব-রেজিস্ট্রার কার্যালয়ের সামনে দৌলতপুর বাজারে এ ঘটনা ঘটে। এতে অন্তত আটজন আহত হন। এ ঘটনার জেরে তাঁদের বহিষ্কার করা হয়।