রাতে নির্জন সড়কে রক্তাক্ত অবস্থায় ছটফট করছিলেন তরুণ

কুপিয়ে হত্যা
প্রতীকী ছবি

মুন্সিগঞ্জ সদর উপজেলায় রাতে নির্জন সড়কে রক্তাক্ত অবস্থায় ছটফট করছিলেন ব্যাটারিচালিত অটোরিকশাচালক এক তরুণ। গতকাল মঙ্গলবার রাত ৯টার দিকে উপজেলার আটপাড়া এলাকায় মুক্তারপুর-টঙ্গিবাড়ী সড়কে তাঁকে পেয়ে স্থানীয় লোকজন হাসপাতালে নেওয়ার পর তিনি মারা যান।

নিহত অটোরিকশাচালকের নাম মো. অনিক (২৫)। তিনি উপজেলার পঞ্চসার ইউনিয়নের জিয়সতলা এলাকার মো. সেলিম হালদারের ছেলে।

পুলিশ ও স্থানীয় ব্যক্তিদের ভাষ্য, যাত্রীবেশে ছিনতাইকারীরা অনিকের অটোরিকশায় ওঠে। গতকাল রাত ৯টার দিকে অটোরিকশাটি আটপাড়া নির্জন এলাকায় এলে তারা অটোরিকশাটি ছিনতাইয়ের চেষ্টা করে। এ সময় অনিক বাধা দিলে ছিনতাইকারীরা তাঁর মাথায় ও বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা নিয়ে পালিয়ে যায়। রক্তাক্ত অবস্থায় রাতে নির্জন সড়কে অনিককে ছটফট করতে দেখে স্থানীয় লোকজন উদ্ধার করে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে নেন। পরে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

মুন্সিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থান্দার খায়রুল হাসান প্রথম আলোকে বলেন, নিহত অটোরিকশাচালকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তাঁর শরীরে একাধিক ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহভাজন একজনকে পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত অন্যদের ধরতে কাজ করছে পুলিশ।